সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ আহত-২০ (ভিডিও সহ)

বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ আহত-২০ (ভিডিও সহ)

বিজয়নগর প্রতিনিধি   

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় অন্তত ২০ জন নারী পুরুষ আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। 
ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা সোয়া ৬ টায় উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর গ্রামে।    

আহতরা হলেন- মোবারক হোসেন (৪৩) মাহফুজ (৪০), জরনা বেগম(৫০), সুমন (২৭), জীবন (২৫), স্বপ্না বেগম (২৪), ইমন (১৭), মুস্তাফিজুর (২০), হাসেনা বেগম (৪০), ইমন মিয়া (১৭), আছেনা বেগম(৪০), ছোট্রু মিয়া(৪০) কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
ভর্তিকৃতদের মধ্যে মোবারক মিয়ার অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় ও বাম চোখের ভ্রুর পাশে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।     

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজু গ্রুপের লোকজন ও সেলিম মেম্বারের গ্রুপের মধ্যে পূর্ব বিরোধ ও সদ্য অনুুুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে বিরোধ চলছিল।  ঘোড়া প্রতীকের সমর্থক ছিলেন। নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রচারনার মাইক ও ব্যাটারি রেখে আটকে রেখে দেয় তাজু চেয়ারম্যানের লোকেরা। ঘটনাটি নিয়ে সালিশ হলে আটকে রাখা মাইক এবং মেশিন ফেরত দিয়ে দেওয়া হলেও ব্যাটারি ফেরত দেয়নি।

রোববার সন্ধ্যায় মনিপুর বন্দর বাজারের ব্যাটারিটি ফেরত দেওয়া নিয়ে সেলিম মেম্বারের গ্রুপের মোবারক হোসেন ও তাজু চেয়ারম্যানের ছোট ভাই হামিদুুল ইসলাম ওরফে ছোট্ট মনার মধ্যে তর্কবিতর্ক হয়। এরই জেরে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মোবারকের উপর হামলা চালায় তাজু চেয়ারম্যান ভাই ও তার সমর্থকরা। পরে মোবারকের পক্ষের লোকজনও এগিয়ে এসে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী চলা এই সংঘর্ষে অন্তত ২০ জন আহত হলে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুুল আজিম নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


ভিডিও টি দেখতে নিচে ক্লিক করুন-

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com