সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জাতিরজনকের জন্মশতবর্ষ উপলক্ষে ; বিজয়নগরে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জাতিরজনকের জন্মশতবর্ষ উপলক্ষে ; বিজয়নগরে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক//সময়নিউজবিডি  জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাদিম মিয়ার আয়োজনে “র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০” ইং এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর কারু ভুইয়ার বাড়ির প্রাঙ্গণে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।    
উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর ব্যাডমিন্টন দল বনাম চম্পকনগর ইউনিয়নের নুরপুর ব্যাডমিন্টন দলের মধ্যে”র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নুরপুর ব্যাডমিন্টন ক্লাব চ্যাম্পিয়ন ও দুলালপুর ব্যডমিন্টন ক্লাব রানার্সআপ হয়েছে।   

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা শামসুল আলম ভুইয়ার সভাপতিত্বে ও পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট তানভীর ভুইয়া।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক মোঃ হৃদয় আহমেদ জালাল, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এমদাদ বারী, জেলা জাতীয় ওলামা পার্টির সাধারন সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, যুবলীগ নেতা মোঃ শরিফ,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভী, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম রাব্বানী রাব্বি,আওয়ামীলীগ নেতা আবুল ফায়েজ ভুইয়া, শ্যামল বিশ্বাস, আবুল কাশেম ভুইয়া।


পরে অনুষ্ঠানের অতিথিবৃন্দরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ জসিম ভুইয়া, আব্দুল্লাহ আল রাব্বি ভুইয়া, তানভীর ভুইয়া, শামীম খান। ফাইনাল খেলা উপভোগ করতে ক্রীড়ামোদী দর্শকদের উপচেপড়া ভীর লক্ষ্য করা গেছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com