সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন কৃষকের মধ্যে খাস জমির বন্দােবস্ত কবুলিয়ত হস্তান্তর

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন কৃষকের মধ্যে খাস জমির বন্দােবস্ত কবুলিয়ত হস্তান্তর

স্টাফ রিপাের্টার,সময়নিউজবিডি  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ১২০জন ভূমিহীন কৃষকের মাঝে খাস জমির বন্দােবস্ত কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে সদর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে ভূমিহীন কৃষকদের মাঝে খাস জমি বন্দোবস্তের কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে ভূমিহীন কৃষকদের মাঝে এসব বন্দোবস্তের কবুলিয়ত দলিল হস্তান্তর করেন।                  
সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে বন্দোবস্তের কবুলিয়ত দলিল হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেন, বর্তমান সরকার ভূমিহীনদের মধ্যে খাস জমি বন্দােবস্ত দিচ্ছে। সরকার গৃহহীনদেরকে বিনামূল্যে ঘর করে দিচ্ছেন। বর্তমান সরকারের আমলে কেউ গৃহহীন থাকবে না। তিনি বলেন, মুজিব শতবর্ষে জেলার ৯টি উপজেলায় ৬শত ভূমিহীন কৃষকের মধ্যে সরকার খাস জমি বন্দােবস্ত দিয়েছে। সদর উপজেলার ১২০জন ভূমিহীন কৃষকের মধ্যে সাড়ে ৫৫ একর খাস জমি বন্দােবস্ত দেয়া হয়েছে। 
এদিকে এর আগে সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজ প্রাঙ্গণে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন সদর উপজেলার ১২ জন ভিক্ষুককে পূর্ণবাসনের জন্য দুধাল গাভী, সবজি ভ্যান ও সেলাই মেশিন বিতরণ করেন।           

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com