সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন


বিশেষ প্রতিবেদক, সমযনিউজবিডি টুয়েন্টিফোর
ব্রাহ্মণবাড়িয়ায় খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভুল চিকিৎসায় পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগের ঘটনায় তদন্তে কমিটি গঠন করা হয়েছে। 


সোমবার (০৩ জুন) দুপুর ১২টায় সিভিল সার্জন এর কার্যালয়ের অধীনে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। 


তদন্ত কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মো. শাহ আলম। 

জেলার কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ূন কবিরকে প্রধান করে গঠিত তদন্ত কমিটির বাকি দুই সদস্য হলেন- সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. এষণা পাল।

তদন্ত কমিটিকে প্রসূতি মৃত্যুর অভিযোগসহ অভিযুক্ত চিকিৎসক ও হাসপাতালের সামগ্রিক বিষয়ে তদন্ত করে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশনা দিয়েছেন সিভিল সার্জন ডা. মো. শাহ আলম।


উল্লেখ্য, গত শনিবার (০১ জুন) বিকেলে জেলা শহরের মুন্সেফপাড়ার খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক ডা. ডিউক চৌধুরীর ভুল চিকিৎসায় পারভীন বেগম নামে এক প্রসূতি মারা যান। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com