সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

করোনা দূর্যোগ- লায়ন ফিরোজুর রহমান ওলিও ‘র উদ্যোগে ৩০ হাজার মানুষের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ কার্যক্রম শুরু

করোনা দূর্যোগ- লায়ন ফিরোজুর রহমান ওলিও ‘র উদ্যোগে ৩০ হাজার মানুষের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ কার্যক্রম শুরু

সময়নিউজবিডি রিপোর্ট   

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও কর্তৃক ৩০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এ কর্মসূচীতে  গতকাল সোমবার সদর উপজেলার নাটাই দক্ষিণ ও সাদেকপুর ইউনিয়নের ১৫ টি ওয়ার্ডের অসহায় দুস্তদের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। লায়ন ফিরোজুর রহমান ওলিও প্রতিটি ওয়ার্ডে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময়ে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটকালীন সময়ে পরিস্থিতি মোকাবেলায় গভীর আন্তরিকভাবে কাজ করছেন। এসময়ে দেশের মানুষ কেউ জন্য খাদ্যাভাবে কষ্ট না পায় সে ব্যাপারে সরকারী বেসরকারী ব্যাপক কর্মসূচী বাস্তবায়ন হচ্ছে। সরকারী বেসরকারী পর্যায়ে কার্যক্রম চলছে। তিনি বলেন, মানুষের বিপদেই মানুষ কাজে আসে। আমার ব্যক্তিগত তরফ থেকে সদর উপজেলায় কেই যেন কষ্টে না থাকে সেব্যাপারে চেষ্টা করছি।

প্রতিটি ইউনিয়নে ওয়ার্ডে ওয়ার্ডে এ খাদ্য বিতরণ কার্যক্রম চলবে। তিনি সমাজের সামর্থবানদের এই সংকটকালীন সময়ে দুস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান। এসময়ে অন্যন্যের মধ্যে সঙ্গে ছিলেন ইউপি সদস্য আলহাজ্ব আবুল খায়ের জসীম উদ্দিন সহ অন্যান্য ব্যক্তিবর্গ।সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান এলাকাবাসীকে করোনা সংকট মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com