সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

করোনা সনাক্ত হওয়ায় কসবার কালিয়ারা গ্রাম লকডাউন

করোনা সনাক্ত হওয়ায় কসবার কালিয়ারা গ্রাম লকডাউন

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট    

ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৬৩ জন করোনায় আক্রান্তের পরও জেলার একমাত্র উপজেলা কসবায় কোন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়নি। শেষ পর্যন্ত কসবার কালিয়ারায় এক মহিলা করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন সিভিল সার্জন কার্যালয়। শনিবার (১৬ মে) উপজেলায় প্রথম করোনাক্রান্ত একজন শনাক্ত হয়।

কসবা উপজেলা সদরস্থ কসবা পশ্চিম ইউনিয়নের কালিয়ারা গ্রামের একজন মহিলা COVID-19 পজিটিভ  শনাক্ত হওয়ার পরই উপজেলা প্রশাসন কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন কালিয়ারা গ্রামকে লকডাউন ঘোষণা করেন। সেই গ্রামে কেউ প্রবেশ করতে কিংবা সেখান থেকে কাউকে বের না হতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশনা প্রদান করা হয়েছে। তাছাড়াও আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা সন্দেহভাজন সকলেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য অাইইডিসিঅারে পাঠানো হয়েছে। 

কসবার কালিয়ারা গ্রাম লকডাউন ঘোষণার পর এলাকার যুবকরা গ্রামে প্রবেশের একটি ব্রীজের দুপাশে বাঁশ দিয়ে বন্ধ করে দিয়েছে।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল অালম বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গোটা উপজেলাবাসীর স্বার্থে সবাইকে লকডাউনের শর্ত মেনে চলতে অনুরোধ করা হয়েছে। জরুরি প্রয়োজন ব্যতীত কেউই ঘর থেকে বের না হতেও শর্তারোপ করা হয়েছে। এ নির্দেশনা লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com