সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে পুলিশসহ অক্রান্ত- ৪০ ; এ পর্যন্ত আক্রান্ত ১৭২

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে পুলিশসহ অক্রান্ত- ৪০ ; এ পর্যন্ত আক্রান্ত ১৭২

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ায় বৈশ্বিক করোনা ভাইরাস (কুভিড-১৯) পরিস্থিতি দিনকে দিন বেড়েই চলেছে। পুলিশসহ একদিনে সর্বোচ্চ আক্রান্ত হয়েছেন ৪০ জন। এ পর্যন্ত জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭২ জন। সুস্থ হয়েছেন ৫৭ জন ও মৃত্যু হয়েছে ২ জনের।     আজ মঙ্গলবার (০২ জুন) ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের একটি সূত্র একদিনে ৪০ জনের করোনা ভাইরাস পজিটিভের খবর নিশ্চিত করেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, বৈশ্বিক করোনা ভাইরাস (কুভিড-১৯) সংক্রমণ যতো দিন যাচ্ছে ততই বাড়ছে। আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া থেকে সংগ্রহীত নমুনা থেকে ৪০ জন করোনা ভাইরাস পজিটিভের ফলাফল আসে। এতে জেলায় প্রথমবারের মতো চারজন পুলিশ সদস্য, একজন সাংবাদিক ও পূর্বে আক্রান্ত এক সাংবাদিকের মেয়েও রয়েছে। 
করোনা ভাইরাস পজিটিভ ৪ পুলিশ সদস্যরা জেলার নাসিরনগর থানায় কর্মরত আছেন ও আক্রান্ত সাংবাদিক হলেন কসবার বাসিন্দা। 
সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, আক্রান্তদের মধ্যে জেলা সদর উপজেলার পৌর এলাকার পূর্ব পাইকপাড়ায় ৩ জন, মধ্যপাড়ায় ৩ জন, মুন্সেফপাড়ার ২ জন (রহমানিয়া মেডিকেল হল), ভাদুঘরের ১ জন, দক্ষিণ মৌড়াইলে ১ জন, মেড্ডা বাসস্ট্যান্ড এলাকার ১ জন, পশ্চিম মেড্ডার ১ জন, মসজিদ রোডের ১ জন, লাখীবাজারে ১ জনসহ সদর উপজেলায় ১৪ জন , জেলার কসবা উপজেলার আড়াইবাড়ির ২ জন, সাহাপাড়ায় ২ জন, খাড়েরায় ১ জন, বিনাউটিতে ১ জন, কল্যাণসাগরে পূর্বপাড়ে ১ জন, কুটিতে ১ জন সহ কসবায় ৮ জন, জেলার বাঞ্ছারামপুরের জগন্নাথপুর ২ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক, হাইস্কুল মাঠ সংলগ্ন এলাকায় ১ জন, ভিটি ঝগড়ারচর ১ জনসহ বাঞ্ছারামপুরে মোট ৫ জন, জেলার নবীনগর উপজেলা সদরের মধ্যপাড়া ১ জন, ইউএনও অফিসে ১ জন, উত্তরপাড়া ১ জন, রসুল্লাবাদ ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক সহ নবীনগরে মোট ৫ জন, জেলার বিজয়নগর উপজেলার সিংগারবিল ১ জন, আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন স্বাস্থ্যকর্মী, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন ও স্বাস্থ্য কমপ্লেক্স এলাকাতে ১ জন, নাসিরনগর থানায় পুলিশ সদস্য ৪ জন সহ নাসিরনগরে মোট ৬ জন। 
ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ এসব তথ্য নিশ্চিত করে বলেন, দিনদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা প্রতিরোধে সবাইকে আরো সচেতন হতে হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে ও বের হলে অবশ্যই মুখে মাস্ক ও হাতে গ্লাভস পড়ে বের হওয়ার জন্যও সিভিল সার্জন সকলের প্রতি আহবান জানান।   
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com