সংবাদ শিরোনাম
দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে জেল কেন্দ্রীয় সমবায় কল্যান সমিতির ফুলেল শুভেচছা বিজয়নগরে আগামী ৭ মার্চ মুজিব ঢাকা ম্যারাথন ব্রাহ্মণবাড়িয়ায় প্রথমবারের মত মুদ্রণশিল্প মালিকদের পরিবেশ অধিদপ্তরের নিবন্ধন ওপারে চলে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিভিন্ন মহলের ফুলেল শুভেচছা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর।। আহত-০২।। গ্রেপ্তার -০২ বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির খান স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত দ্বিতীয় মেয়াদ মেয়র নির্বাচিত হওয়ায় নায়ার কবিরকে বিজয়নগর যুবলীগসহ বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনদের ফুলেল শুভেচ্ছা অব্যাহত এবার কাউন্সিলর হিসেবে ইন ও আউট হলেন যারা নাছিমার সাথে দ্বন্দ্বে ৮ মাস না পেরোতেই বান্দরবান বদলী বিজয়নগরের ইউএনও আরাফাত
বিজয়নগরের মনিপুর বন্দর বাজারে জাতীয় শোক দিবস পালিত

বিজয়নগরের মনিপুর বন্দর বাজারে জাতীয় শোক দিবস পালিত

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মনিপুর বন্দর বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ আগস্ট) বেলা আড়াইটার সময় মনিপুর বন্দর বাজার পরিচালনা কমিটির উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাজার পরিচালনা কমিটির সভাপতি ও পত্তন ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা হৃদয় আহমেদ জালাল, বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এমদাদ বারী, জেলা ওলামা পার্টির সাধারন সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আক্রাম।
পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও মনিপুর বন্দর বাজার পরিচালনা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে বাজারের ব্যবসায়িকরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
পরে জাতির পিতা সহ ১৫ আগস্টে নিহত শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “বিজয়নগরের মনিপুর বন্দর বাজারে জাতীয় শোক দিবস পালিত”

  1. Saul says:

    My husband was so happy the watch look great and upscale like it should be .Great gift for your man

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com