সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই

চিরনিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাবেক উপমন্ত্রী মরহুম আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবির এর বড় ভাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া (ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিয়া ভাই) বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন।
আজ বুধবার (২৫ নভেম্বর) বাদ জোহর জেলা শহরের শেরপুর ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
নামাজে জানাজায়, মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, জেলা আওয়ামীলীগের সহসভাপতি মজিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন।
মরহুমের নামাজে জানায় জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন সহ জেলা বিএনপির ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
মরহুমের নামাজে জানাজায় ইমামতি করেন জেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা কেফায়েতুল্লাহ।

মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহজাহান মিয়া মিঞা ভাইকে রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার জানাচ্ছেন একদল চৌকস পুলিশ সদস্যরা।

পরে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী মরহুম আলহাজ্ব শাহজাহান মিয়া (মিঞা ভাই) কে রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার প্রদান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা শেষে পৈরতলা পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হয়। 
উল্লেখ্য, গতকাল ২৪ নভেম্বর ২০২০ ইং তারিখ মঙ্গলবার বিকেল ৪ টায় বার্ধক্যজনিত কারনে রাজধানী ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com