সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ইয়াবা ব্যবসায়ীর হামলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র সায়েদ আজম গুরুত্বর আহত

ইয়াবা ব্যবসায়ীর হামলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র সায়েদ আজম গুরুত্বর আহত

সদর উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারে ভারুয়াখালীর সাবেক পাড়ায় ইয়াবা ব্যবসায়ী সালাউদ্দিন বাহিনীর হামলায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন অনুষদের মেধাবী ছাত্র সায়েদ আজম গুরুত্বর আহত হয়েছেন এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন ভারুয়াখালী সাবেক পাড়া সালা উদ্দিন (পিতা- মোস্তাক মিয়া) ছেলে ইয়াবা ব্যাবসায়ী সালাউদ্দিন একই এলাকার কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন অনুষদের বিভাগের ৯ম ব্যাচের ছাত্র সায়েদ আজম উপর বেপরোয়া হামলা চালায় ইয়াবা ব্যবসায়ী সালাউদ্দিন বাহিনীর লোকজন। ভারুয়াখালী সাবেক পাড়ার ১নং ওয়ার্ড (নবীন ভিটা) এলাকায় এঘটনা ঘটে।
বিশেষ সূত্রে জানা যায়, সালাউদ্দিন ও তারও তার লোকজন সায়েদ আজম এর পৈত্রিক জমি নবীন ভিটায় দীর্ঘ দিন ধরে অবৈধ ও অসামজিক কার্যকলাপ আসছিল। গত ২৫ জুন মঙ্গলবার বিকেল ৫টায় সায়েদ আজম নিজে গিয়ে প্রতিবাদ করায় সালাউদ্দিন বাহিনী ও তার লোকজন সায়েদ আজম ও তার ভাই বিন আজম উপর ধারালো ছুরি ও এস এস পাইপ দিয়ে আঘাত করে ঝাঁপিয়ে পড়ে। এবং এলাকাবাসী লোক জন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায় গুরুত্বর আহত অবস্থায় সায়েদ আজম সহ ও তার ছোট ভাই বিন আজম কে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন সায়েদ আজসের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সায়েদ আজমকে ভর্তি ও তার ছোট ভাইকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন। 
প্রাপ্ত তথ্য সূত্রে উক্ত হামলার জড়িত কয়েক জনকে সনাক্ত করা গেছে হামলাকারীরা হল: ১। ওসমান, পিত:-আনসারুল্লাহ, ২। আত্তার উল্লাহ, পিতা:-মোস্তাক মিয়া, ৩। পারভীন, প্রকাশ-(ধালানী) পিতা:- মোস্তাক মিয়া, ৪। রাজীব চৌধুরী, পিতা:-মোস্তাক মিয়া, ৫। মোস্তাক মিয়া,-পিতা:মৃত দেলোয়ার হোসাইন। 
এলাকায় অনেকের বক্তব্যে জানা যায়, সালাউদ্দিন বেম কয়েক বছর ধরে এলাকায় বিভিন্ন খারাপ কাজে লিপ্ত কেউ বাঁধা দিলে ক্ষিপ্ত হয় নানা ধরণের হুমকি দেয় এবং তার লোকজন নিয়ে হামলা চলায়। তার ভয়ে এলাকায় কিছু বলে না।এলাকাবাসীর দাবি করেন ন্যায় বিচার স্বার্থে প্রশাসন কে সালাউদ্দিনসহ হামলায় সহযোগীদের গ্রেফতার করে।দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া জোর দাবী জনান এলাকাবাসী   এ বিষয়ে কক্সবাজার সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায়, সায়েদ আজমের পরিবার।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com