সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আইনমন্ত্রীর পিএকে ঘুষ দিতে গিয়ে আটক ব্যক্তির শশুর বাড়ির আতিথেয়তা নিলেন কসবা উপজেলা চেয়ারম্যান

আইনমন্ত্রীর পিএকে ঘুষ দিতে গিয়ে আটক ব্যক্তির শশুর বাড়ির আতিথেয়তা নিলেন কসবা উপজেলা চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

সরকারি চাকুরি পাইয়ে দিতে আইনমন্ত্রীর ব্যক্তিগত সহকারি (পিএ) কে ঘুষ দিতে গিয়ে আটক আওয়ামী লীগ নেতা আমির হামজার শশুর বাড়ির আতিথেয়তা গ্রহণ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। আমির হামজা মেহারি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। গত ১ জানুয়ারি তিনি মন্ত্রীর গুলশানের বাসভবনে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় তিনি এখন জেলহাজতে আছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়ার ধরখার ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিল্লুর রহমানের ছেলে হাসিবুল হাসান কিশোরগঞ্জের আদালতের চাকরির জন্য আবেদন করেন। চাকরির জন্য তদবির করতে আমির হামজা গত ১ জানুয়ারি মন্ত্রীর ঢাকার গুলশানের কার্যালয়ে যান। এ সময় তিনি মন্ত্রীর পিএ শফিকুল ইসলাম সোহাগকে দুই লাখ টাকা সাধেন চাকরি পাইয়ে দেয়ার জন্য। পরে ওই ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
এদিকে গত ২২ জানুয়ারি শুক্রবার আমির হামজার শশুর উপজেলার পুরকুইল গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান চিশতির বাড়িতে যান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মন্ত্রীর ঘনিষ্ঠজন অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন। কম্বল বিতরণ অনুষ্ঠানের নামে মূলত ওই বাড়িতে খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। এতে উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ বেশ কয়েকজন অংশ নেন। খাওয়া-দাওয়া শেষে আমির হামজাকে ছাড়িয়ে আনার জন্য উপজেলা চেয়ারম্যানকে অনুরোধ করে শশুর বাড়ির লোকজন। চেয়ারম্যান এ বিষয়ে তাঁদেরকে আশ্বস্তও করেন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার জীবনের সাথে কথা বলতে তার মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com