সংবাদ শিরোনাম
বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া

আল-মামুন সরকার’র মাতার ইন্তেকাল।। আগামীকাল শেরপুর ঈদগাহ মাঠে জানাজা

আল-মামুন সরকার’র মাতার ইন্তেকাল।। আগামীকাল শেরপুর ঈদগাহ মাঠে জানাজা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এর  সাধারণ সম্পাদক, সাবেক সফল পৌর চেয়ারম্যান পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এর “মা” ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ — রাজিউন)।
সোমবার (০৫ জুলাই) দুপুরে জেলা শহরের মুন্সেফপাড়াস্থ নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে ছেলে মেয়েসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আগামীকাল মঙ্গলবার (০৬ জুলাই) সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর ঈদগাহ্ ময়দানে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে, আল মামুন সরকারের মাতার মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ, বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com