সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
আল-মামুন সরকার’র মাতার ইন্তেকাল।। আগামীকাল শেরপুর ঈদগাহ মাঠে জানাজা

আল-মামুন সরকার’র মাতার ইন্তেকাল।। আগামীকাল শেরপুর ঈদগাহ মাঠে জানাজা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এর  সাধারণ সম্পাদক, সাবেক সফল পৌর চেয়ারম্যান পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার এর “মা” ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ — রাজিউন)।
সোমবার (০৫ জুলাই) দুপুরে জেলা শহরের মুন্সেফপাড়াস্থ নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে ছেলে মেয়েসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আগামীকাল মঙ্গলবার (০৬ জুলাই) সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর ঈদগাহ্ ময়দানে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
এদিকে, আল মামুন সরকারের মাতার মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ, বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com