সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক 

ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, দুটি দূর্নীতির মামলার একটিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১০ বছর সাজা হয়েছে। অপর আরেকটি মামলায় ৭ বছর সাজা হয়েছে। মানবিক কারনে দুটি শর্তে সরকার তাকে কারাগার থেকে মুক্তি দিয়েছে।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে ৬৫ কোটি টাকা ব্যয়ে ৩৮টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন উপলক্ষে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামীলীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী আরো বলেন, তারা (বিএনপি) বলে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিতে সরকার ভয় পায়। আচ্ছা বলেন তো, যিনি দেশে থেকে অশ্বডিম্ব পাড়ে, তিনি বিদেশে গিয়ে কি পাড়তে পারেন। খালেদা জিয়ার কোভিড হয়েছে, তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছেন ও ভালোও হয়েছেন। কিন্তু তারপরও উনি বিদেশ যেতে চান। মূলত উনাদের দেশের চিকিৎসা ভালো লাগেনা।
সকল পেশাজীবীদের জন্য সরকার ১ লাখ ৩২ হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছেন জানিয়ে আনিসুল হক এমপি আরো বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকল নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। আপনারা সবাই নির্বাচনে ভোট দিতে যাবেন এবং প্রমাণ করে দেবেন এ দেশে গণতন্ত্র আছে।
আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোমানা আক্তার , পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিউনা।
সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভুইয়া জীবন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আখাউড়ার ২ নং ধরখার ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ ইয়াকুব রহমান খোকনের মিছিল।

এদিকে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আইনমন্ত্রীর অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্থান থেকে দলীয় প্রতীকে চেয়ারম্যান প্রার্থীরা মোটরসাইকেল, পিকআপ ও বাস নিয়ে সভাস্থলে মিছিল নিয়ে হাজির হন। উপজেলার ২ নং ধরখার ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শেখ মোঃ ইয়াকুব রহমান খোকনকে দেখা যায় বিশাল মোটরসাইকেল বহর নিয়ে তার কর্মী সমর্থকদের মিছিল নিয়ে সভাস্থলে হাজির হতে। এসময় আরো কয়েক চেয়ারম্যান প্রার্থীকেও দেখা যায় সভাস্থলের আশপাশে স্লোগান দিতে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com