সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সরাইলে দুবাজাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

সরাইলে দুবাজাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শনিবার বিকালে দুবাজাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের দুবাজাইল গ্রামে নতুন মসজিদ নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।
জানা গেছে, সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের ১নং ওয়াডের্র দুবাজাইল গ্রামের প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে  মসজিদ নির্মানের লক্ষে কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনের  সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, বক্তব্য রাখেন  উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা ধর্মতীর্থ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের নেতা মোঃ জাকির হোসেন, অরুয়াইল ইউনিয়নের ১নং ওয়াডের্র দুবাজাইল গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ রেজাউল ইসলাম, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন ও বিজয়নগর উপজেলা উপ-সহকারী তহসিলদার ফারুক আহম্মদ প্রমূখ।
সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর বলেন, যারা দান করেন তাহা কিয়ামত পর্যন্ত এর সদকে জারিয়া সওয়াব পেয়ে থাকবেন, ঐ দৃষ্টি ভংগিতে তাদের জাযগা পরিমাপ করে ২শতক জায়গা দেয়ার অনুরোধ করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com