সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিজয়নগরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর।। গর্ভপাতের অভিযোগ

বিজয়নগরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর।। গর্ভপাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে পুতুল বেগম (৩০) নামে এক গৃহবধূকে মারধর করেছেন প্রতিবেশী খুরশেদ। খুরশেদের মারধরের ঘটনায় গৃহবধূ ও তার দুধের শিশু (আরমান) আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত গৃহবধূ পুতুলকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৫ টায় জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সহদেবপুর উত্তর পাড়ায় এ ঘটনাটি ঘটেছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সহদেবপুর উত্তর পাড়ার জাকির হোসেনের সাথে একই এলাকার তালেব আলীর (ওরফে পাগলা) ছেলে খুরশেদ আলমের বিরোধ চলছিলো। এসব বিরোধের জের ধরে গতকাল শুক্রবার বেলা সাড়ে ৫টায় খুরশেদসহ ২/৩ জন জাকিরের বাড়িতে এসে জাকিরকে খুঁজতে থাকে। পরে জাকিরকে বাড়িতে না পেয়ে তার স্ত্রী ও তিন মাসের অন্তঃসত্ত্বা পুতুল বেগমকে এলোপাতাড়ি মারধর করেন ও লাথি মারেন। এতে অন্তঃসত্ত্বা গৃহবধূ মাটিতে লুটিয়ে পড়েন। এসময় গৃহবধূর গর্ভে থাকা সন্তানটি নষ্ট হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়ে অজ্ঞান হয়ে গেলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি দেন। বর্তমানে গৃহবধূ পুতুল বেগম জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে অন্তঃসত্ত্বা গৃহবধূ পুতুল বেগমের স্বামী এ প্রতিবেদককে জানান, বিকেলে আমি একটি কাজে বাড়ির বাহিরে চলে গেলে খুরশেদ সহ ২/৩ জন আমার বাড়িতে এসে আমাকে খুঁজাখুঁজি করে না পেয়ে আমার অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধম মারধোর করেন। এতে আমার স্ত্রীর কোলে থাকা শিশুপুত্র আরমান মাটিতে পড়ে যায়। তিনি বলেন, খুরশেদ আমার স্ত্রীকে লাথি মারলে সাথে সাথে প্রচন্ড রক্তক্ষরণ শুরু হয়। এক পর্যায়ে আমার স্ত্রী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে আশপাশের লোকজন আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করলে আমি দ্রুত বাড়িতে এসে দেখি লোকজন তাকে (আমার স্ত্রী) ধরাধরি করে মাইক্রোতে উঠাচ্ছে। পরে তাকে নিয়ে হাসপাতালে আসলে চিকিৎসকরা আল্ট্রাসনোগ্রাম করে নিশ্চিত হন গর্ভে থাকা সন্তানটি নষ্ট হয়ে গেছে।
এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, ঘটনাটি আমি শুনিনি। তবে যদি কেউ অভিযোগ করেন তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com