সংবাদ শিরোনাম
সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা

বিজয়নগরে ৭ দাঙ্গাবাজ আটক

বিজয়নগরে ৭ দাঙ্গাবাজ আটক

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। সংঘর্ষে আহতদের ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (০৫ মে) বিকালে উপজেলার বুধন্তী ইউনিয়নের বুধন্তী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এদিকে, এ ঘটনায় ৭ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মনির হোসেন-(৩০), আনোয়ার হোসেন-(৩৫), আইনুল ইসলাম-(৩৮), লুতফুর রহমান-(৩৮), ছুট্রু মিয়া-(৩৪), ফারুক মিয়া-(৩৫), ও নুর আহমেদ-(৩৮)।
পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলার বুধন্তি গ্রামের লুতফুর রহমান ও মনির মিয়ার মধ্যে বাথরুমের চালের উপর আমগাছের ডাল যাওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় ৭ দাঙ্গাবাজকে আটক করা হয়।
বিজয়নগর থানার ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার ঘোষ বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৭ জন দাঙ্গাবাজকে আটক করেছে এবং তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com