সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।। কারা আসছেন শীর্ষ পদে আলোচনা সর্বত্র

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।। কারা আসছেন শীর্ষ পদে আলোচনা সর্বত্র

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আগামীকাল শনিবার ১২ ই নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে জেলা জুড়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে এক উৎসব আমেজ বিরাজ করছে। পাশাপাশি জেলা আওয়ামী লীগের শীর্ষ পদে কারা আসছেন সেই উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন প্রার্থীদের কর্মী সমর্থকরা। দীর্ঘ প্রায় ৮ বছর পর আগামীকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন। ইতিমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন সম্মেলন প্রস্তুত বাস্তবায়ন কমিটির নেতাকর্মীরা। বর্ণিল সাজে সুসজ্জিত করেছেন পুরো জেলা শহরসহ নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠ ও এর আশপাশের এলাকা।
এদিকে, জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে জেলা শহর জুড়ে বিভিন্ন মোড়ে মোড়ে রাস্তা ঘাটে শোভা পাচ্ছে বড় বড় তরুণ ফেস্টুন ও ব্যানার। তৃণমূলের বিভিন্ন নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা যায়, তারা বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে পুনরায় সভাপতি হিসেবে দেখতে চান ,পাশাপাশি নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান কমিটির সফল সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে তারা কমিটিতে দেখতে চান। আওয়ামী লীগের অনেক সাধারণ কর্মী সমর্থকরা বলেন, একমাত্র র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপির কঠোর হস্তক্ষেপের কারণে ব্রাহ্মণবাড়িয়ায় আজ শান্তিপূর্ণ সম্প্রীতি বজায় রয়েছে , ব্রাহ্মণবাড়িয়ার মানুষ চোর , ছিনতাই , ভূমিদস্যু ও চাঁদাবাজদের হাত থেকে রক্ষা পেয়েছে। সুতরাং ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উবায়দুল মুক্তাদির চৌধুরীর কোন বিকল্প নেই।

তবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান সভাপতি র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার তারা কেউই সম্মেলনে প্রার্থী হননি।
আগামীকাল শনিবার দুপুর ২ টায় ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শেখ মোহাম্মদ সেলিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তার বক্তব্য রাখবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বিশেষ বক্তার বক্তব্য রাখবেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবুল সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সুজিত রায় নন্দী।
এছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা ও ব্রাহ্মণবাড়িয়া ৬টি আসনের সংসদ সদস্যরা সম্মেলনে উপস্থিত থাকবেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, বিগত সম্মেলনেও আমি কোন প্রার্থী হইনি । প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে রেখেছেন ,যদি এবারও তিনি আমাকে রাখেন আমি তাহলে থাকবো , প্রধানমন্ত্রী যেভাবে চাইবেন সেভাবেই আমি দলের জন্য কাজ করবো।
উল্লেখ্য,২০১৪ ইং সনে
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com