সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।। কারা আসছেন শীর্ষ পদে আলোচনা সর্বত্র

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।। কারা আসছেন শীর্ষ পদে আলোচনা সর্বত্র

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আগামীকাল শনিবার ১২ ই নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে জেলা জুড়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে এক উৎসব আমেজ বিরাজ করছে। পাশাপাশি জেলা আওয়ামী লীগের শীর্ষ পদে কারা আসছেন সেই উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন প্রার্থীদের কর্মী সমর্থকরা। দীর্ঘ প্রায় ৮ বছর পর আগামীকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন। ইতিমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন সম্মেলন প্রস্তুত বাস্তবায়ন কমিটির নেতাকর্মীরা। বর্ণিল সাজে সুসজ্জিত করেছেন পুরো জেলা শহরসহ নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠ ও এর আশপাশের এলাকা।
এদিকে, জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে জেলা শহর জুড়ে বিভিন্ন মোড়ে মোড়ে রাস্তা ঘাটে শোভা পাচ্ছে বড় বড় তরুণ ফেস্টুন ও ব্যানার। তৃণমূলের বিভিন্ন নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা যায়, তারা বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরীকে পুনরায় সভাপতি হিসেবে দেখতে চান ,পাশাপাশি নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান কমিটির সফল সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে তারা কমিটিতে দেখতে চান। আওয়ামী লীগের অনেক সাধারণ কর্মী সমর্থকরা বলেন, একমাত্র র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপির কঠোর হস্তক্ষেপের কারণে ব্রাহ্মণবাড়িয়ায় আজ শান্তিপূর্ণ সম্প্রীতি বজায় রয়েছে , ব্রাহ্মণবাড়িয়ার মানুষ চোর , ছিনতাই , ভূমিদস্যু ও চাঁদাবাজদের হাত থেকে রক্ষা পেয়েছে। সুতরাং ব্রাহ্মণবাড়িয়ার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে উবায়দুল মুক্তাদির চৌধুরীর কোন বিকল্প নেই।

তবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান সভাপতি র আর ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার তারা কেউই সম্মেলনে প্রার্থী হননি।
আগামীকাল শনিবার দুপুর ২ টায় ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শেখ মোহাম্মদ সেলিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তার বক্তব্য রাখবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বিশেষ বক্তার বক্তব্য রাখবেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবুল সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সুজিত রায় নন্দী।
এছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা ও ব্রাহ্মণবাড়িয়া ৬টি আসনের সংসদ সদস্যরা সম্মেলনে উপস্থিত থাকবেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, বিগত সম্মেলনেও আমি কোন প্রার্থী হইনি । প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী আমাকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে রেখেছেন ,যদি এবারও তিনি আমাকে রাখেন আমি তাহলে থাকবো , প্রধানমন্ত্রী যেভাবে চাইবেন সেভাবেই আমি দলের জন্য কাজ করবো।
উল্লেখ্য,২০১৪ ইং সনে
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com