সংবাদ শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন: আখাউড়ায় মনির ও কসবায় ছাইদুর রহমান বিজয়ী বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার

জিয়াদুল হক বাবু//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গাঁজাসহ মোছাঃ স্বপ্না আক্তার-(২৪) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ।
শনিবার (২৯ জুলাই) বেলা ২টায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বোরোড মোড় এলাকার ওয়ালটন শো-রুমের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, শনিবার বেলা ২টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্বোরোড মোড় এলাকার ওয়ালটন শো-রুমের সামনে থেকে অপেক্ষামান যাত্রী হিসেবে দাঁড়িয়ে থাকা মোছাঃ স্বপ্না আক্তারকে গাঁজাসহ আটক করেন খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোঃ হাছান মিয়া। এসময় তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত স্বপ্না আক্তার বিজয়নগর উপজেলার পশ্চিম পাইকপাড়া এলাকার সামছু মিয়ার মেয়ে।
এ ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্বপ্নার শরীরের সাথে কষ্টটেপ দ্বারা বাধা অবস্থায় ৪টি বান্ডিলে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সরাইল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com