সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিজয়নগরে দুই নাইজেরিয়ান নাগরিক আটক

বিজয়নগরে দুই নাইজেরিয়ান নাগরিক আটক

বিজয়নগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
সোমবার (২১ অক্টোবর) দুপুর পৌনে ১টায় উপজেলার নলগরিয়া এলাকা থেকে বিজিবির ২৫ ব্যাটালিয়নের সদস্যরা তাদের আটক করেন। আটককৃতরা হলেন- ডানিয়েল চিকামছো চুকয়ু (২৭) ও চিগোজি জোসেফাত আপোতাজি (২৬)।

জানা যায় , সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সিঙ্গারবিল সীমান্ত ফাঁড়ির সদস্যরা ওই দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করে। তারা মোঃ রাব্বি নামের এক ব্যক্তির মাধ্যমে ঢাকা থেকে বিজয়নগর উপজেলায় এসে কাশিনগর গ্রামের মোছাঃ  জরিনা বেগমের বাড়িতে অবস্থান নেয়। পরে দুপুরে নলগরিয়া এলাকা থেকে বিজিবির টহল সদস্যরা তাদের আটক করে। আটক দুইজনের পাসপোর্ট নাম্বার যথাযক্রমে A-092082290 NGA ও A-087489860 NGA।
বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির জানান, আটকদের মধ্যে একজনের বাংলাদেশি ভিসার মেয়াদ গত ১৫ অক্টোবর শেষ হয়েছে এবং আরেকজনের মেয়াদ আগামী বছরের ১ জানুয়ারিতে শেষ হবে। আটক দুই নাইজেরিয়ান নাগরিক ও বিজয়নগরের ওই নারীকে বিজয়নগর থানায় হস্তান্তার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে বিজয়নগর থানার ওসি তদন্ত সুমন কুমার আদিত্য জানান, আটককৃত নাইজেরিয়ান নাগরিকদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টার দায়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com