সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিজয়নগরে নির্দলীয় প্রার্থীর প্রচারণার গাড়িবহরে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

বিজয়নগরে নির্দলীয় প্রার্থীর প্রচারণার গাড়িবহরে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন


সময়নিউজবিডি রিপোর্ট      

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমানের প্রচারণা গাড়িবহরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। 
রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 
সংবাদ সম্মেলনে নাছিমা লুৎফর রহমান এর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার (প্রার্থীর) স্বামী বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক লুৎফর রহমান মুকাই আলী। তিনি কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিল ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি।                  
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লুৎফর রহমান বলেন, গত ১৫ মে বুধবার রাতে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের ইক্তারপুর বাজারে প্রচারণা শেষে কর্মীরা গাড়িবহর নিয়ে তার নিজ বাড়ি উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর গ্রামে ফিরছিলেন। এ সময় হরষপুর ইউনিয়নের চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঁইয়ার নির্দেশে তার ছেলে দর্পন রহমান ভূঁইয়ার নেতৃত্বে ২০/৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে ৯টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় ১০ জন কর্মী-সমর্থক আহত হন।

তিনি আরো বলেন, দর্পন রহমান ভূঁইয়া গাড়িবহরে থাকা আমাদের কর্মী মোঃ লিটন ও মুজিবকে গাড়ি থেকে টেনে-হেঁচরে  বের করে পাশের ধানি জমিতে নিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে আশপাশের লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সন্ত্রাসী হামলার কবল থেকে তাদের উদ্ধার করেন। তিনি হরষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সারোয়ার রহমান ভুঁইয়া ও তার ছেলে দর্পন রহমান ভুইয়াসহ হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করতে পুলিশ প্রশাসনের নিকট দাবী জানান।           
লুৎফর রহমান বলেন, সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ প্রথমে মামলা নিতে টালবাহানা করলেও পরবর্তীতে তারা মামলা নেয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাছিমা লুৎফর রহমান এর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মোসাহেদ ভুইয়া, আজিজুর রহমান আজিম, প্রেসক্লাবের সভাপতি সম্পাদক সহ জেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের কর্মীরা।               

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com