সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন, পিপিএম-সেবা (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর সার্বিক তত্ত্বাবধানে ২৯/০৬/২০২০ইং তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েংন্দা শাখার, অফিসার ইনচার্জ আমিনুর রশিদ এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানাধীন জামিয়া সিরাজিয়া ভাদুঘর মাদ্রাসার সামনে কুমিল্লা টু সিলেট গামী মহাসড়ক এর পাকা রাস্তার উপর হইতে বিকাল ১৬.১০ ঘটিকার সময় ১৫ (পনের) বোতল স্কপ সিরাপ সহ মাদক ব্যবসায়ী মোঃ শাহ আলম (৫০) পিতা-জরু মিয়া, সাং-কাজীপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়া কে গ্রেফতার করা হয় এবং ২৮/০৬/২০২০ইং তারিখ বিকাল ১৬.৩৫ ঘটিকার সময় কসবা থানাধীন কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর সামনে পাকা রাস্তার উপর হইতে ৪০০ (চারশত) পিস ইয়াবা ট্যাবলেট মাদক ব্যবসায়ী মোঃ মিন্টু মিয়া (২৮) পিতা-মোঃ আবু সালাম, সাং-ধজনগর, বাতানবাড়ি, ইউপি-গোপীনাথপুর, থানা-কসবা জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও কসবাথানায় প্রচলিত ধারায় মামলা রুজু করা হইয়াছে। অভিযান অব্যাহত আছে।

অপরিদকে, একই দিনে পৃথক আরেকটি অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর সামনে পাকা রাস্তার উপর হইতে দুপুর ১২.৪৫ ঘটিকার সময় ০২ (দুই) কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ শাহাজাহান (৩৮), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-বিশামনি (ত্রিপুরা বাড়ী), থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার, এপি সাং-ছোট গাঙ্গাইল, ইউপি-মনিয়ন্দ, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ২।

মোছাঃ রোজিনা বেগম (৩৩), স্বামী-মৃত সোহেল মিয়া, পিতা-মৃত আলী আজম, সাং-ছোট গাঙ্গাইল, ইউপি-মনিয়ন্দ, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয় কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কসবা থানায় প্রচলিত ধারায় মামলা রুজু করা হইয়াছে। অভিযান অব্যাহত আছে। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com