সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন

“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্ট//সময়নিউজবিডি

“লস্ট এন্ড ফাউন্ড”  অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি করতে পারবে ব্রাহ্মণবাড়িয়াবাসী।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভার্চুয়াল পদ্ধতিতে অনলাইনে জিডি এন্ট্রি বিষয়ক “লষ্ট ও ফাউন্ড” প্রশিক্ষণের সমাপণী অনুষ্ঠান সম্পন্নের মাধ্যমেব্রাহ্মণবাড়িয়ার সকল নাগরিকরা এ পুলিশি সেবাটি পাবেন। 
জেলা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সদর দপ্তর কর্তৃক গত ১৪-১০-২০২০ খ্রিঃ থেকে ১৬-১০-২০২০ খ্রিঃ তারিখ পযর্ন্ত ৩দিন ব্যাপী এ “লষ্ট ও ফাউন্ড” প্রশিক্ষণ কর্মশালা পরিচালিত হয়।
সমাপনী দিনে ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসাবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ পুলিশ সিআইডি ঢাকা বিভাগের ডিআইজি মোঃ শাহআলম। এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।
সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা ও জেলার সকল থানার অফিসার ইনচার্জগন।
ডিজিটাল পদ্ধতিতে এখন থেকে  “লস্ট এন্ড ফাউন্ড”  অ্যাপস ব্যবহার করে সাধারণ মানুষ খুব সহজে ঘরে বসেই চুরি হওয়া, হারানো ও প্রাপ্তি সংক্রান্ত জানমালের বিষয়সহ যে কোন বিষয়ে পুলিশের নিকট অভিযোগ করতে পারবে। সংশ্লিষ্ট থানা হতে অভিযোগকারীর অভিযোগের ধরন অনুসারে ব্যাবস্থা নেওয়া হবে এবং অভিযোগকারীরকে অবগত করা হবে। অভিযোগের বিষয়টি যদি জিডির যোগ্য হয় তাহলে সেটি জিডি নং এবং তদন্তকারী অফিসারের বিবরণীসহ অভিযোগকারীর ডিজিটাল জিডির কপি প্রেরন করা হবে। অভিযোগের বিষয়টি যদি মামলার যোগ্য (আমলযোগ্য অপরাধ) হয় সেক্ষেত্রে অভিযোগের প্রিন্ট কপি অথবা অভিযোগের কোড নং সহ আপনাকে থানায় উপস্থিত থাকতে হবে।
অভিযোগ করার জন্য যা প্রয়োজন হবে তা হলো- আপনার জাতীয় পরিচয়পত্র নম্বর অথবা জন্মসনদপত্র নম্বর অথবা পাসপোর্ট নম্বর। আপনার সচল মোবাইল নম্বর ও আপনার লাইভ ছবি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com