সংবাদ শিরোনাম
বিজয়নগরে পত্তন ইউপি নির্বাচনে তাজু বনাম রতনের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়ায় আগুন।। লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি  পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ১৯ টি ইউনিয়নে আ’লীগের প্রার্থী তালিকা ঘোষণা চতুর্থ ধাপের ইউপি নির্বাচন- বিজয়নগরে ১৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যার কিশোরগঞ্জে র‍্যাবের অভিযানে ভারতীয় প্রসাধনীসহ তিন চোরাকারবারি আটক  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় ও কসমেটিকসহ এক চোরাচালানীকে আটক বিএনপি নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ’লীগ নেতাকর্মীরা ওমিক্রন বিষয়ে আপতত দেশে লকডাউনের পরিকল্পনা নেই; স্বাস্থ্যমন্ত্রী ভোটারদের ভোট চাইলেন পত্তন ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবুল ফায়েজ মাওলানা আব্দুল ওহাব কাউয়ার গলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি কমিটির সভাপতি নির্বাচিত
“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন

“লস্ট এন্ড ফাউন্ড” অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি কার্যক্রম শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্ট//সময়নিউজবিডি

“লস্ট এন্ড ফাউন্ড”  অ্যাপস ব্যবহার করে ঘরে বসেই অনলাইনে জিডি করতে পারবে ব্রাহ্মণবাড়িয়াবাসী।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভার্চুয়াল পদ্ধতিতে অনলাইনে জিডি এন্ট্রি বিষয়ক “লষ্ট ও ফাউন্ড” প্রশিক্ষণের সমাপণী অনুষ্ঠান সম্পন্নের মাধ্যমেব্রাহ্মণবাড়িয়ার সকল নাগরিকরা এ পুলিশি সেবাটি পাবেন। 
জেলা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সদর দপ্তর কর্তৃক গত ১৪-১০-২০২০ খ্রিঃ থেকে ১৬-১০-২০২০ খ্রিঃ তারিখ পযর্ন্ত ৩দিন ব্যাপী এ “লষ্ট ও ফাউন্ড” প্রশিক্ষণ কর্মশালা পরিচালিত হয়।
সমাপনী দিনে ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসাবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ পুলিশ সিআইডি ঢাকা বিভাগের ডিআইজি মোঃ শাহআলম। এতে সভাপতিত্ব করেন জেলা পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।
সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা ও জেলার সকল থানার অফিসার ইনচার্জগন।
ডিজিটাল পদ্ধতিতে এখন থেকে  “লস্ট এন্ড ফাউন্ড”  অ্যাপস ব্যবহার করে সাধারণ মানুষ খুব সহজে ঘরে বসেই চুরি হওয়া, হারানো ও প্রাপ্তি সংক্রান্ত জানমালের বিষয়সহ যে কোন বিষয়ে পুলিশের নিকট অভিযোগ করতে পারবে। সংশ্লিষ্ট থানা হতে অভিযোগকারীর অভিযোগের ধরন অনুসারে ব্যাবস্থা নেওয়া হবে এবং অভিযোগকারীরকে অবগত করা হবে। অভিযোগের বিষয়টি যদি জিডির যোগ্য হয় তাহলে সেটি জিডি নং এবং তদন্তকারী অফিসারের বিবরণীসহ অভিযোগকারীর ডিজিটাল জিডির কপি প্রেরন করা হবে। অভিযোগের বিষয়টি যদি মামলার যোগ্য (আমলযোগ্য অপরাধ) হয় সেক্ষেত্রে অভিযোগের প্রিন্ট কপি অথবা অভিযোগের কোড নং সহ আপনাকে থানায় উপস্থিত থাকতে হবে।
অভিযোগ করার জন্য যা প্রয়োজন হবে তা হলো- আপনার জাতীয় পরিচয়পত্র নম্বর অথবা জন্মসনদপত্র নম্বর অথবা পাসপোর্ট নম্বর। আপনার সচল মোবাইল নম্বর ও আপনার লাইভ ছবি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com