সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন  কসবায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২ 
নবীনগরে এক অসহায় দিনমজুর পরিবারের প্রাণ বাঁচাতে ইউএনও’র আহ্বান

নবীনগরে এক অসহায় দিনমজুর পরিবারের প্রাণ বাঁচাতে ইউএনও’র আহ্বান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের একটি অসহায় পরিবারের প্রাণ বাঁচাতে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক। 
মঙ্গলবার (৩০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “##Uno_nabinagar##” নামে ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস পোস্ট করে এ আহ্বান জানান ইউএনও।
ইউএনও নবীনগর নামে ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো। 
আপনার আমার ক্ষুদ্র প্রচেষ্টায় বেঁচে যেতে পারে শাহ আলমের জীবন! বাঁচতে পারে অসহায় পরিবারটির চারটি প্রাণ।
নবীনগর শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামের দিনমজুর শাহ আলম এখন মৃত্যু শয্যায়। তার হার্টের একটি ভাল্ব নষ্ট হয়ে গেছে। তার বাড়িতে গিয়ে যা জানতে পারলাম তার দ্বিতীয় ভাল্বটিও এখন অকেজো হওয়ার অবস্থায়।

অসহায় দিনমজুর শাহ আলমের চিকিৎসার জন্য প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করছেন নবীনগর ইউএনও একরামুল ছিদ্দিক।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি দেখে অনুষ্ঠান শেষ করেই ছুটে গেলাম  কনিকাড়া গ্রামে। শাহ আলমের চিকিৎসার জন্য প্রশাসনের পক্ষ থেকে সাধ্যমত আর্থিক সহযোগিতা করলাম এবং পরিবারটির কষ্ট লাঘবে তার ভাঙ্গা ঘরের জায়গায় প্রশাসনের পক্ষ থেকে একটি নতুন ঘর নির্মাণ করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 
শাহ আলমের অসহায় মা,স্ত্রী, প্রতিবন্ধী বাচ্চার করুন এই অবস্থা দেখে চোখের এক কোনায় কখন যে জল এসেছে বুঝতে পারিনি। আমাদের সমাজে অনেক ধনাঢ্য ব্যক্তি রয়েছেন। তাছাড়াও অনেক সামাজিক সংগঠন রয়েছে। আশা করব এই পরিবারটিকে বাঁচাতে সবাই এগিয়ে আসবেন। অসহায় দিনমজুর শাহ আলমের মোবাইল নাম্বার ০১৭১১৭১৬৫৬২।  ধন্যবাদ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com