সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নবীনগরে এক অসহায় দিনমজুর পরিবারের প্রাণ বাঁচাতে ইউএনও’র আহ্বান

নবীনগরে এক অসহায় দিনমজুর পরিবারের প্রাণ বাঁচাতে ইউএনও’র আহ্বান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের একটি অসহায় পরিবারের প্রাণ বাঁচাতে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক। 
মঙ্গলবার (৩০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “##Uno_nabinagar##” নামে ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস পোস্ট করে এ আহ্বান জানান ইউএনও।
ইউএনও নবীনগর নামে ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো। 
আপনার আমার ক্ষুদ্র প্রচেষ্টায় বেঁচে যেতে পারে শাহ আলমের জীবন! বাঁচতে পারে অসহায় পরিবারটির চারটি প্রাণ।
নবীনগর শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামের দিনমজুর শাহ আলম এখন মৃত্যু শয্যায়। তার হার্টের একটি ভাল্ব নষ্ট হয়ে গেছে। তার বাড়িতে গিয়ে যা জানতে পারলাম তার দ্বিতীয় ভাল্বটিও এখন অকেজো হওয়ার অবস্থায়।

অসহায় দিনমজুর শাহ আলমের চিকিৎসার জন্য প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করছেন নবীনগর ইউএনও একরামুল ছিদ্দিক।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি দেখে অনুষ্ঠান শেষ করেই ছুটে গেলাম  কনিকাড়া গ্রামে। শাহ আলমের চিকিৎসার জন্য প্রশাসনের পক্ষ থেকে সাধ্যমত আর্থিক সহযোগিতা করলাম এবং পরিবারটির কষ্ট লাঘবে তার ভাঙ্গা ঘরের জায়গায় প্রশাসনের পক্ষ থেকে একটি নতুন ঘর নির্মাণ করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 
শাহ আলমের অসহায় মা,স্ত্রী, প্রতিবন্ধী বাচ্চার করুন এই অবস্থা দেখে চোখের এক কোনায় কখন যে জল এসেছে বুঝতে পারিনি। আমাদের সমাজে অনেক ধনাঢ্য ব্যক্তি রয়েছেন। তাছাড়াও অনেক সামাজিক সংগঠন রয়েছে। আশা করব এই পরিবারটিকে বাঁচাতে সবাই এগিয়ে আসবেন। অসহায় দিনমজুর শাহ আলমের মোবাইল নাম্বার ০১৭১১৭১৬৫৬২।  ধন্যবাদ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com