সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
হেফাজত থেকে পদত্যাগ করা মুফতি আব্দুর রহমান কাসেমী গ্রেফতার 

হেফাজত থেকে পদত্যাগ করা মুফতি আব্দুর রহমান কাসেমী গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে সম্প্রতি পদত্যাগ করা মুফতি আব্দুর রহিম কাসেমীকে গ্রেফতার করেছেন পুলিশ।
মঙ্গলবার (০৪ মে) বিকেল ৪ টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর থেকে হেফাজতের সাবেক এ নেতা মুফতি আব্দুর রহিম কাসেমীকে গ্রেফতার করেন পুলিশ।
এদিকে, গত ২৩ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের তাণ্ডবের ঘটনায় জড়িতদের বিচার দাবি করে হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির সদস্য পদ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করে গণমাধ্যমের কাছে লিখিত বিবৃতি পাঠান মুফতি আব্দুর রহিম কাসেমী। লিখিত বিবৃতিতে আব্দুর রহিম কাসেমী উল্লেখ্য করেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকদের হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দেশের মানুষের যানমালের যে ক্ষতি করা হয়েছে তা কোনভাবেই ইসলাম সমর্থন করে না। যাদের প্ররোচনায় দেশের বিভিন্ন স্থানে জনগন ও রাষ্ট্রীয় সম্পদের উপর ধ্বংসাত্মক আক্রমণ করা হয়েছে তাদেরকে চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীও জানান মুফতি আব্দুর রহিম কাসেমী।
ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, গত ২৬,২৭ ও ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের নেতাকর্মীদের চালানে তাণ্ডবের ঘটনার সাথে মুফতি আব্দুর রহিম কাসেমীর জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এমনকি গত ২০১৬ ইং সনে ব্রাহ্মণবাড়িয়ায় যে তাণ্ডব চালানো হয়েছিল তার সাথেও কাসেমীর সংশ্লিষ্টতা রয়েছে।
উল্লেখ্য, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তির অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসাত্মক কার্যকলাপ চালায়। এসময় হামলাকারীরা সরকারি, বেসরকারি প্রায় অর্ধশতাধিক স্থাপনায় হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নি সংযোগ করে পুরো ব্রাহ্মণবাড়িয়াকে মৃত্যুপুরিতে পরিনত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com