সংবাদ শিরোনাম
অবশেষে ৮০ দিন পর আগামী মঙ্গলবার থেকে চালু হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ওসি হিসেবে বিজয়নগরে লোকমান ও নাসিরনগরে হাবিবুল্লাহ সরকার’র যোগদান যুক্তরাষ্ট্র আ’লীগের আয়োজনে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের যাত্রাবিরতির ব্যবস্থা করুন ; আলোচনা সভায় বক্তাগন জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় একশত পুরোহিতের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ মুক্তিযুদ্ধের সংগঠক মাহবুবুল আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নবীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় ১ ব্যক্তি নিহত মাছের পোনা ও প্রজননক্ষম মাছ রক্ষার্থে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান।। ১২ জেলে আটক ও সোয়া লাখ মিটার কারেন্ট জাল জব্দ অনলাইন নিউজ পোর্টাল ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়ার কার্যালয় উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 
হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার 

হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হেফাজতের তাণ্ডবের ঘটনায় মোঃ সাইফ খান (২৫) ও এরশাদ মিয়া (৩৩) নামে জড়িত দুই তাণ্ডবকারীকে গ্রেফতার করেছেন র‍্যাব।
গতকাল বুধবার (০৫ মে) বেলা পৌনে ১ টায় বিশ্বরোড এলাকা থেকে ও রাত সাড়ে ৭ টায় জেলা শহরের শেরপুর এলাকা হতে পৃথক দুটি অভিযানে তাদেরকে গ্রেফতার করেন র‍্যাব।
গ্রেপ্তারকৃত আসামী এরশাদ মিয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামের মৃত জিলু মিয়ার ছেলে। সে বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা বিশ্বরোড এলাকার হানিফের বাসার ভাড়াটিয়া এবং অপর আসামী মোঃ সাইফ খান জেলা শহরের শেরপুর এলাকার মোঃ কাউছার খানের ছেলে।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা সদস্য এবং র‍্যাব-১৪ এর আভিযানিক দল মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হেফাজতের তাণ্ডবের ঘটনায় গতকাল বুধবার বেলা পৌনে ১ টায় বিশ্বরোড এলাকা থেকে ও একই দিন রাত সাড়ে ৭ টায় জেলা শহরের শেরপুর এলাকা থেকে তাণ্ডবের ঘটনার অন্যতম আসামী এরশাদ মিয়া ও মোঃ সাইফ খানকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গ্রেপ্তারকৃত এরশাদ মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-০১, তারিখ-০১/০৪/ ২০২১, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩৩২/৩৩৩/৩৫৩/ ৪৩৫/৪৩৬/৪২৭/৩৪ পেনাল কোড তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন এর-৩/৪ মূলে গ্রেফতার দেখিয়ে সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে। অপরদিকে গ্রেপ্তারকৃত মোঃ সাইফ খানকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-০৫, তারিখ-০১/০৪/২০২১,ধারা-১৪৩/৪৪৮/৪৩৫/৪৩৬/৪২৭/৩৪ পেনাল কোড তৎসহ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি মূলে গ্রেফতার দেখিয়ে সদর মডেল থানায় সোর্পদ করা হয়।
র‍্যাব-১৪,সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com