সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দেশসেরা কনটেন্ট নির্মাতা নড়াইলের মঞ্জু রাণী পাল

দেশসেরা কনটেন্ট নির্মাতা নড়াইলের মঞ্জু রাণী পাল

সময়নিউজবিডি রিপোর্ট

শিক্ষক বাতায়নে দেশসেরা কন্টেন্ট নির্মাতার সম্মাননা পেয়েছেন মঞ্জু রাণী পাল। তিনি নড়াইল সদর উপজেলার গোবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার বাড়ি নড়াইল পৌর এলাকার মাছিমদিয়ায়। সরকারের অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) শিক্ষক বাতায়নে কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ গত ৩১ জুলাই তাকে দেশ সেরা কন্টেইনার নির্মাতা ঘোষণা করে। এর আগে ২০২০ সালের ১৮ আগস্ট থেকে শিক্ষক বাতায়নে তাঁকে নড়াইল জেলার অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব দেয় এটুআই। অন্য শিক্ষকদের শিক্ষক বাতায়নে যুক্ত করা, উদ্বুদ্ধ করা ও সহযোগিতা করা অ্যাম্বাসেডরের দায়িত্ব।
জেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক জানা যায়,দেশের সর্বস্তরের শিক্ষকদের জন্য জনপ্রিয় ওয়েব পোর্টাল  “শিক্ষক বাতায়ন”। সরকারের এটুআই বিভাগের তত্ত্বাবধানে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা ও বাস্তবায়নে এই ওয়েব পোর্টাল শিক্ষার্থীদের ডিজিটাল পাঠদান পদ্ধতির অন্যতম প্ল্যাটফর্ম। শিক্ষকরা মানসম্মত কন্টেন্ট তৈরি করে এখানে আপলোড করে। মঞ্জু রাণী পাল বলেন, এই ধারাবাহিক অর্জন আমাকে আরও কাজ কাজ করতে উদ্বুদ্ধ করেছে। এখন এসব কাজে আমি নতুন করে স্বপ্নের বীজ বুনছি।আশা করি সফলতার ধাপ আরো এগিয়ে নিয়ে যাবে।এতে আমার পরিবার আমাকে সহযোগিতা করেছেন। বিশেষ করে আমার স্বামী  সুবাস পালের অনুপ্রেরণায় এগিয়ে যাচ্ছি ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com