সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ

নাসিরনগরে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ

নাসিরনগর প্রতিনিধি
এতিমদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলেন স্বেচ্ছাসেবী সংগঠন “ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ”। শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এতিমদের মধ্যে খাবার বিতরন অনুষ্ঠানে সংগঠনের জেলা শাখার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা সভাপতি প্রিন্স বোরহান উদ্দিন।
এছাড়া উপস্থিত ছিলেন- মসজিদ’ই নূর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নাসিরনগর উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল হান্নান সহ সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অন্যান্য সদস্যরা।
উল্লেখ্য, ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ গড়ার কারিগর প্রিন্স বোরহান উদ্দিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয় দেশব্যাপী মানবিক কাজ করে যাওয়া স্বেচ্ছাসেবী সংগঠন “ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ”। একজন প্রিন্স বোরহান উদ্দিন থেকে আজ হাজারো জন সদস্য হয়েছে দেশের ৫০টি জেলা জুড়ে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রিন্স বোরহান উদ্দিন বলেন, আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ দেশব্যাপী এগিয়ে যাওয়ার পেছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন সকল জেলা/উপজেলা শাখার সকল সদস্যরা। তাদের অক্লান্ত চেষ্টা আর পরিশ্রমে আজ ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ আলো ছড়িয়ে দিচ্ছে দেশজুড়ে। তিনি আরো বলেন- যতদিন পর্যন্ত এদেশের একটি মানুষ অন্ধকারে থাকবে ততদিনে পর্যন্ত ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশের যুদ্ধ চলমান থাকবে ইনশাআল্লাহ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com