সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

কসবায় বরযাত্রীর হামলায় কনের বাবা নিহতের অভিযোগ

কসবায় বরযাত্রীর হামলায় কনের বাবা নিহতের অভিযোগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বরযাত্রীর হামলায় ইকবাল হোসেন (৫০) নামে এক কনের বাবা নিহত হওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার (০৬ অক্টোবর) কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া গ্রামে। এ ঘটনায় নিহতের স্ত্রী জোৎসনা বেগম বাদী হয়ে ১৭ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
জানা যায়, গত মঙ্গলবার (০৫ অক্টোবর) জেলার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ইকবাল হোসেনের মেয়ে কারিমা আক্তারের সাথে একই ইউনিয়নের বিষ্ণাউড়ি গ্রামের দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ের বিয়ের দিন ছিলো। দুপুরে কনের বাড়িতে বরযাত্রীরা আসার কথা থাকলেও অনেকটা সময় দেরি করেন বর পারভেজ মিয়াসহ বরযাত্রীরা আসেন। বরযাত্রীদের দেরি করে আসার কারণে কনের বাবা ইকবাল হোসেন তাদের জন্য খাবারও আলাদা করে রেখে দেন।
পরে বরযাত্রীরা আসার পর তাদের টেবিলে খাবার পরিবেশন করে দেন কনের বাড়ির লোকজন। এসময় খাবার টেবিলের দুই বরযাত্রী দই টক হয়েছে বলে অভিযোগ করেন। এনিয়ে বরযাত্রী ও কনের বাড়ির লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। এসময় উভয় পক্ষের মুরুব্বিরা মিলে বিষয়টি সমাধান করে দেন।
এদিকে, বিয়ের পরের দিন (০৬ অক্টোবর) রাত ১০টায় কনের বাবা ইকবাল হোসেন স্থানীয় বাজারে চা খেতে যান। সেখানে বরপক্ষের ৫/৭ জনের সাথে টক দই নিয়ে কনের বাবার সাথে বাকবিন্ডা হয়। এসময় তারা কনের বাবা ইকবাল হোসেনকে মারধর করেন। এতে ইকবাল হোসেন অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান এ প্রতিবেদককে জানান, ঘটনার খবর পেয়ে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com