সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় তরুণীকে অপহরণের ঘটনার মূল হোতা ঢাকায় গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়ায় তরুণীকে অপহরণের ঘটনার মূল হোতা ঢাকায় গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া থেকে এসএসসি পরীক্ষার্থী এক তরুণীকে ফিল্মি স্টাইলে অপহরণের ঘটনার মূলহোতা মোঃ জসিম উদ্দিন (২৫) কে রাজধানী ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪ সদস্যরা।
মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে র‍্যাব সদর দপ্তরের লিগ্যার অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরন খান সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন জানান, দুপুরে প্রেস ব্রিফিং করে আরো বিস্তারিত জানানো হবে।
মামলার সূত্রে জানা যায়, অপহৃত তরুণী বাবা পরিবার নিয়ে জেলা শহরে বসবাস করেন। সে এবছর এসএসসি পরীক্ষার্থী। স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে এ তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন। করোনা মহামারির কারনে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার পর থেকে ঐ তরুণী নিয়মিত স্কুলে আসা-যাওয়া করছেন। এসময়ও তাকে রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করে রাজি করতে না পারায় গত ৯ অক্টোবর ২০২১ ইং তারিখ বেলা ২ টায় ঐ তরুণী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেয়। কিছুদূর যাওয়ার পর তার রাস্তা আটকিয়ে ফিল্মি স্টাইলে একটি প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যান। যার পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। অপহরণের পর ঐ তরুণীকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় ছেড়ে দেওয়া হয়।
পরে বাসায় ফিরে রাতে ঐ তরুণী তার পরিবারের কাছে বিষয়টি অবগত করেন। যা ঐ দিন রাতেই ঐ তরুণীর মা সদর মডেল থানা পুলিশকে ঘটনাটি জানান। এর পর থেকেই পুলিশ অপহরণকারী জসিম উদ্দিনকে গ্রেপ্তারের অভিযান শুরু করেন। পরে গত ১০ অক্টোবর রবিবার তাকে না পেয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জসিম উদ্দিনের বড় ভাই কাউছার মিয়াকে আটক করেন পুলিশ। এ ঘটনায় গতকাল সোমবার (১১ অক্টোবর) ভুক্তভোগী ঐ তরুণীর মা বাদী হয়ে সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আমরা ইতিমধ্যে কাউছার মিয়া নামে একজনকে আটক করেছি। পাশাপাশি আজ মঙ্গলবার দুপুরে রাজধানী ঢাকার বাড্ডা এলাকা থেকে অপহরণের মূলহোতা জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছেন র‍্যাব। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com