সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

শান্তিপূর্ণভাবে কসবা পৌরসভার নির্বাচন সম্পন্ন।। বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোলাম হাক্কানী মেয়র নির্বাচিত

শান্তিপূর্ণভাবে কসবা পৌরসভার নির্বাচন সম্পন্ন।। বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোলাম হাক্কানী মেয়র নির্বাচিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
শান্তিপূর্ণভাবে ও সুষ্ঠু পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম হাক্কানী।
মঙ্গলবার (০২ নভেম্বর) সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত পৌরসভার ৯ টি ওয়ার্ডের সকল ভোট কেন্দ্রে বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে পৌরসভার ১ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মো. জসিম উদ্দিন, ২ নং ওয়ার্ড- মো. আব্দুর রউফ, ৩ নং ওয়ার্ড- সাইদুল ইসলাম সজিব, ৪ নং ওয়ার্ড- মো. নুরুল ইসলাম ৫ নং ওয়ার্ড- মো. রঙ্গু মিয়া, ৬ নং ওয়ার্ড- মো. ফোরকান উদ্দিন, ৭ নং ওয়ার্ড- মো. আবু জাহের, ৮ নং ওয়ার্ড- মো. আবেদ আলী ও ৯ নং ওয়ার্ড- মো. আলাল খান।
অপরদিকে সংরক্ষিত ১, ২, ৩ নং ওয়ার্ডে রেহানা আক্তার, ৪, ৫, ৬ নং ওয়ার্ডে লুৎফুন নাহার রীনা ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডে তানিয়া পাঠান বিজয়ী হয়েছেন।
পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান নির্বাচনী এ ফলাফল গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com