সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ গৃহবধূর মরদেহ ভেসে উঠলো পুকুরে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ত্বরান্নিত করতে সকলে আন্তরিকতার সহিত কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির  কমলগঞ্জে মনু দলই ভ্যালী কর্তৃক চা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত।  বিদেশে সুনামের পর বাংলা টিভি বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে; প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তারা জনশুমারী ও গৃহগণনা সঠিকভাবে নিশ্চিত করা হলে বিভিন্ন ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে; পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক  কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু  পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত
সরাইলে ইউপি নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত  

সরাইলে ইউপি নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত  

সরাইল উপজেলা প্রতিনিধি
আগামী ২৮ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের ৯টি ইউনিয়নের নির্বাচন। গত শুক্রবার প্রতীক বরাদ্ধের পর মাঠে সক্রিয় রয়েছেন প্রার্থীদের কর্মী সমর্থকরা। আর এই নির্বাচনকে অবাধ নিরপেক্ষ ও পেশিশক্তিমুক্ত র্নিবাচন অনুষ্ঠিত করার লক্ষে প্রস্তুত রয়েছেন প্রশাসন। নির্বাচনকে সামনে রেখে শুক্রবার বিকালে সরাইল উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫৩১ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী অংশগ্রহণ করেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন- বিজিবি’র ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেপ্টেন্যান্ট কর্নেল ফেরদৌস কবির, র‍্যাব-১৪ এর অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের, পুলিশ সুপার মো. আনিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিসুর রহমান ও সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন।
সভায় উপস্থিত প্রার্থীদের উদ্যেশ্যে নির্বাচনের আচরণবিধি প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান। নির্বাচনে ব্যয়ের পরিমাণ, পোষ্টার সাঁটানো, পথ সভা, উঠান বৈঠক, নির্বাচনী ক্যাম্পসহ নির্বাচনী প্রচারণার সকল বর্জনীয় ও করণীয় বিষয় গুলো ব্যাখ্যা করেন। দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বলতে কিছু নেই। সকল প্রার্থীর জন্য আইন সমান। নির্বাচন হবে সুষ্ঠ্যু অবাধ ও নিরপেক্ষ। কোন ধরণের বল প্রয়োগ, বিশৃঙ্খলা, অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে বক্তারা বলেন, একটি দৃষ্টান্তমূলক নির্বাচন আমরা উপহার দিতে চাই। এজন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোন বিকল্প নেই।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com