সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গণস্বাস্থ্য কেন্দ্র-গণ বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্র প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

গণস্বাস্থ্য কেন্দ্র-গণ বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্র প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

মোঃ আনোয়ার সুলতান, স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে বিশেষ এক আলোকচিত্র প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।
শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের পিএইচএ ভবনের অডিটোরিয়ামের হল রুমে আলোকচিত্রী প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে এই পুরষ্কার বিতরণ করা হয়।
‘আলোকচিত্রীর চোখে ১৯৭১-এ বাংলাদেশের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থান এবং ঐতিহাসিক স্থাপনাসমূহ’ এই প্রতিবাদ্যকে সামনে রেখে পুরষ্কার বিতরনী ও প্রথম প্রদশর্নী অনুষ্ঠিত হয়।
‘PHPC’ বিশেষ আলোকচিত্র প্রতিযোগিতা ২০২১ এর চীফ জাজ হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন হাসান সাইফুদ্দিন।
এ প্রতিযোগিতায় ২৯ জন বিজয়ী হয়েছেন। এদের মধ্যে ইউনার ৮ জনকে ১০ হাজার টাকা ও অনারেবল মেনশন বাকি ২১ জনকে ২ হাজার টাকা করে প্রাইজ মানিসহ সবাইকে একটি করে সনদপত্র দেওয়া হয়।
আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু ও বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অবঃ) ডা. সিতারা বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা  ডা. মনজুর কাদির আহমেদ।
এছাড়া বক্তব্য রাখেন গণস্বাস্থ্য রেজিস্ট্রার ড. এস তাসদ্দেক আহমেদ, গণ স্বাস্থ্যকেন্দ্রের মনিটরিং এন্ড ইভালুয়েশন ডিপার্টমেন্টের পরিচালক ডা. তারিকুল ইসলাম, বাংলাদেশ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি আশফাক আহমেদ।
এসময় উপস্থিত আরও ছিলেন, গণ বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি মোঃ রাকিবুল হাসান, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের ফটোগ্রাফি ক্লাবের সভাপতি মোঃ আরিফ ইসতিয়াক প্রমূখ।
প্রসঙ্গত, গত ১লা মার্চে এই আলোকচিত্র আয়োজন শুরু হয়। ৩১ শে অক্টোবর পর্যন্ত চলে ছবি গ্রহণ। ৪ সদস্যবিশিষ্ট জুরি প্যানেল গঠিক হয় ২০ নভেম্বর। ৩০ নভেম্বর ঘোষণা করা হয় চূড়ান্ত ফলাফল।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com