সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে বীর মুক্তিযোদ্ধার কবর ভাঙলো দুষ্কৃতিকারীরা

বিজয়নগরে বীর মুক্তিযোদ্ধার কবর ভাঙলো দুষ্কৃতিকারীরা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর একদিন পরেই ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাসেম আলীর কবর ভাঙলো দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় প্রয়াত মুক্তিযোদ্ধার পরিবার ও এলাকাবাসীর মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ক্ষোভ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধারা।
শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কচুয়ামোড়া গ্রামের একটি কবরস্থানে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, গতকাল শুক্রবার রাতের আঁধারে জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কচুয়ামোড়া গ্রামের একটি কবরস্থানে একই গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাসেম আলীর কবর ভেঙে দিয়েছে দুষ্কৃতকারীরা। শনিবার সকালে কবর ভাঙার দৃশ্যটি এলাকাবাসীর চোখে পড়লে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরফান আহমেদকে অবগত করা হয়। পরে এ ঘটনার খবর পেয়ে শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরফান আহমেদ। এসময় তিনি বিজয়নগর থানা পুলিশকে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের সনাক্ত করে গ্রেপ্তারের নির্দেশ প্রদান করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা হাসেম আলীর পরিবারের সদস্যদের সাথে দেখা করে সহমর্মিতা ও দুঃখ প্রকাশ করেন।
পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান, পাহাড়পুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, আউলিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রমুখ।
বিজয়নগর উপজেলা প্রশাসন বিজয়নগর নামে ফেসবুক আইডিতে দেওয়া একটি স্ট্যাটাস থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com