সংবাদ শিরোনাম
পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু

বিজয়নগরে পত্তন ইউনিয়নে চেয়ারম্যান পদে তাজুল ইসলাম বিজয়ী

বিজয়নগরে পত্তন ইউনিয়নে চেয়ারম্যান পদে তাজুল ইসলাম বিজয়ী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তাজুল ইসলাম ঘোড়া প্রতীকে ৬২৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান রতন পেয়েছেন ৫৮৬৯ ভোট।
রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে পত্তন ইউনিয়নের বড়পুকুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ঘোড়া পেয়েছেন ৯১০ ভোট, নৌকা পেয়েছেন ২৬৭ ভোট ও আনারস পেয়েছেন ২ ভোট।পারেঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৭৮৩ ভোট, নৌকা পেয়েছেন ৮৪ ভোট। মনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৮০৫ ভোট ও নৌকা পেয়েছেন ১১ ভোট। লক্ষীমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৯৩৮ ও নৌকা পেয়েছেন ২৪১ ভোট। আতকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ১১১৬ ও নৌকা পেয়েছেন ৪২ ভোট। গোয়ালখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ১১৮২ ভোট ও নৌকা পেয়েছেন ১২৪ ভোট।
কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ১৩৯০ ভোট, ঘোড়া পেয়েছেন ৯৮ ভোট ও আনারস পেয়েছেন ১৯৩ ভোট।
আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ৮১৭ ভোট, আনারস পেয়েছেন ৭৭০ ও ঘোড়া পেয়েছেন ৬৪ ভোট। নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নৌকা পেয়েছেন ১৫০০ ভোট, আনারস পেয়েছেন ৯৬ ভোট ও ঘোড়া পেয়েছেন ১৬৬ ভোট। পত্তন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ১৩৯৩ ভোট ও ঘোড়া পেয়েছেন ২৫৮ ভোট।
পত্তন ইউনিয়নের ১০ টি ভোট কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৬ হাজার ২শত ৯১ ভোট ও নৌকা পেয়েছেন ৫ হাজার ৮শত ৬৯ ভোট। ৪২২ ভোটের ব্যবধানে নৌকাকে হারিয়ে ঘোড়া বিজয়ী হয়েছেন।
বিভিন্ন ভোট কেন্দ্রে প্রার্থীদের দায়িত্বপ্রাপ্ত পোলিং এজেন্টদের সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com