সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ চারজন গ্রেপ্তার

র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ চারজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে ০১ জন ছিনতাইকারী এবং ০৩ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছেন র‍্যাব।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল, আখাউড়া ও বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একাধিক আভিযানিক দল।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মঙ্গলবার রাত ৩ টায় কিশোরগঞ্জের ভৈরব কালিপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাকিব হোসেন-(২৪) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি স্টিলের চাকু, একটি টর্চলাইট উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত সাকিব ভৈরবের আগানগর এলাকার হাসু মিয়ার ছেলে। এদিকে, মঙ্গলবার বেলা আড়াই টায় পৃথক অপর অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা এলাকায় অভিযান পরিচালনা করে সরাইল থানার মামলা নং-৩৯, তাং-২৬/১০/২০১৬ ইং, ধারা -১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক)২৫ এ মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শ্যামল মিয়া সরকারকে গ্রেফতার করা হয়। সে সরাইল উপজেলার শাহাজাদাপুর সরকার পাড়ার নেওয়ামুল হকের ছেলে। অপর এক অভিযানে জেলার আখাউড়া থানা এলাকা থেকে বিজয়নগর থানার মামলা নং-২৭/২৬৭ তারিখ- ১১ জুন ২০২০ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৯(ক)/৪১ এ মামলার ওয়ারেন্টভুক্ত ০২ বৎসর সাজাপ্রাপ্ত আসামী মোঃ ইনসাফ মিয়া প্রকাশ ইউনুস মিয়াকে গ্রেফতার করা হয়। সে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে। এদিকে অপর এক অভিযানে জেলার বিজয়নগর থানা এলাকা থেকে  মাধবপুর থানার মামলা নং-১৪/১২৮, ধারা-১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৭(৬) এ মামলার ওয়ারেন্টভুক্ত ০২ বৎসর সাজাপ্রাপ্ত আসামী মোঃ সোলেমান (২২) কে গ্রেপ্তার করা হয়। সে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মৃত মাহফুজ ভুইয়ার ছেলে।  র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় তাদেরকে হস্থান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com