সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

অন্নদার প্রাক্তন ছাত্রদের সংগঠন আবেশ এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

অন্নদার প্রাক্তন ছাত্রদের সংগঠন আবেশ এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৪৭ তম জন্মদিনে অন্নদার প্রাক্তন ছাত্রদের সংগঠন অ্যাসোসিয়শেন অব ব্রাহ্মণবাড়িয়া অন্নদা এক্স স্টুডেন্টস (আবেশ) এর উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ২০২০ ও ২০২১ সালের জিপিএ ৫ প্রাপ্ত ২৭৫ জন ছাত্রকে এবং ২০২১ সালে বার্ষিক পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ২২ জনকে ক্রেস্ট সনদ পুষ্কার প্রদান করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আবেশ এর সভাপতি অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন সগির আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইমাম শামীম, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, অধ্যাপক ড. মোঃ তৌফিকুল ইসলাম মিথিল।
বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সাকির ছোটন এর উপস্থাপনায় বর্তমান ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন ২০২২ সালের পরীক্ষার্থী জহির,২০২০ সালের কৃতি ছাত্রদের পক্ষে আবদুল্লাহ আল আমিন লাবন্য, ২০২১ সালের কৃতি ছাত্রদের পক্ষে মোঃ তাসফিকুর রহমান। স্বাগত বক্তব্যে প্রধান শিক্ষক ফরিদা নাজমীন বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রতিষ্ঠাতা রাজা রায় বাহাদুর অন্নদা রায়কে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং আবেশ এর আয়োজনে কৃতি ছাত্রদের প্রেরণার লক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনে কৃতজ্ঞতা জানান। আবেশ সভাপতি অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন সগির আহমেদ জানান, স্কুল জীবনের স্মৃতির অনন্য অধ্যায় অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ে সকল প্রাক্তন ছাত্রদের মন ভরা আবেগ। তিনি বলেন এ বিদ্যালয়ে অধ্যয়ন করে অনেক ছাত্র দেশ ও মানুষের সেবায় গৌরবময় দায়িত্ব পালন করছেন। তিনি বিদ্যালয়ের ঐতিহ্য বিকাশে বর্তমান ছাত্রদের ভ্থমিকা রাখার আহবান জানান। তিনি বলেন, এই বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে মৈত্রীর বন্ধন সম্প্রীতি এবং প্রেরণার জন্য আবেশ সবসময় কাজ করে যাবে।
অনুষ্ঠানে সাংবাদিক, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবক বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সবশেষে কৃতি ছাত্রদের মাঝে ক্রেস্ট সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com