সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

২০ বছর পর বাবা-মাকে ফিরে পেয়েছেন সরাইলের মেয়ে শিশু নাজমা 

২০ বছর পর বাবা-মাকে ফিরে পেয়েছেন সরাইলের মেয়ে শিশু নাজমা 

সরাইল উপজেলা প্রতিনিধি
মাত্র ৭ বছর বয়সে হারিয়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়ন পূর্ব কুট্টাপাড়া গ্রামের সামিউর রহমান এর মেয়ে নাজমা বেগম। ২০ বছর পর মা ও বাবাকে ফিরে পেয়েছেন।
মঙ্গলবার (২২ মার্চ) রাতে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কুট্টাপাড়া গ্রামে নাজমা ফিরে আসেন। সম্প্রতি ‘আপন ঠিকানা’ শিরোনামে আরজে কিবরিয়ার ইউটিউবের এক অনুষ্ঠানে নাজমা তার ছোট বেলার আংশিক স্মৃতি আর অভিভাবকদের নামসহ অনুষ্ঠানে প্রচার করেন। পরে এটি ফেসবুকে শেয়ার হলে সেই সূত্রে মেয়ের সন্ধান পান পিতা সামিউর রহমান।
নাজমা ও তার অভিভাবকরা জানায়, বিশ বছর আগে বাবা-মাসহ স্বপরিবারে গ্রাম ছেড়ে কাজের সন্ধ্যানে ঢাকায় যান তারা। সেখানে একটি বাসায় কিছুদিন কাজ করেন নাজমা। সে বাসায় স্বামী স্ত্রীর ঝগড়া দেখে ভয়ে বাসা থেকে পালিয়ে অন্যত্র চলে যায় শিশু নাজমা। সেখানে থেকে হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও মা-বাবার কোন সন্ধ্যান পাইননি। ভুলে যান নিজের গ্রাম ও উপজেলার নাম। এভাবে ঢাকার একটি পরিবারের সাথে কেটে যায় শিশু নাজমার ২০টি বছর। অবশেষে ‘আপন ঠিকানা’র মাধ্যমে পিতা মাতার সন্ধ্যান পান। সে জন্য তিনি আরজে কিবরিয়া ও তাঁর “আপন ঠিকানা” এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com