সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা

বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা

শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত মোছা: শেলিনা আক্তার (৩২) বাঁচতে চান। চিকিৎসকরা জানিয়েছেন পায়খানার রাস্তায় রেক্টাম কোলন ক্যানসারের অপারেশন করা লাগবে। এজন্য দরকার প্রায় ১০ লাখ টাকা। প্রাথমিকভাবে ইডেন মাল্টি-কেয়ার হসপিটালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনির্ভাসিটি কলোরেকটাল সার্জারী বিভাগের অবসরপাপ্ত অধ্যাপক ড: এ কে এম ফজলুল হকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহন করছেন তিনি।এ অপারেশনের জন্য বর্তমানে ভারতের চেন্নাই বেলুর ক্রিষ্টিয়ান মেডিল কলেজ হাসপাতালের যেতে হচ্ছে। চার মাস ধরে চিকিৎসায় স্বামীর ভিটা মাটি বিক্রি করে শেলিনা আজ নিঃস্ব।চিকিৎসার ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে তার পক্ষে। ১০ ও ৬ বছরের শিশুসন্তানের মুখের দিকে তাকিয়ে বাঁচার আকুতি জানিয়েছেন শেলিনা আক্তার। কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের লোকমান আলীর স্ত্রী শেলিনা আক্তার। দিনমজুর লোকমান আলীর স্ত্রী শেলিনা আক্তার বিগত ইউপি নির্বাচনে হাজীপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্রিত মহিলা আসনে তিনজন মহিলার সাথে প্রতিদ্বন্দিতা করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ভাগ্যের পরিহাস আজ জনগনের সেবা করার কথা থাকলেও ক্যানসারে আক্রান্ত হয়ে কাতরাচ্ছেন বাড়ীতে। শেলিনার স্বামীও দিন মজুর। বাবার বাড়িতেও নেই কোন উল্লেখযোগ্য সম্পদ। ভিটেবাড়ি বিক্রি করে শেলিনার চিকিৎসায় খরচ করতে হয়েছে। আর কিছু নেই তাদের।
তিনি জানান, প্রায় এক বছর ধরে অসুস্থ। ২০২১ সালে ২৮ নভেম্বর ইউপি নির্বাচনী আমেজে কিছুই বুঝতে পারিনি। নির্বাচনের পর ধরা পড়ে পায়খানার রাস্তায় ক্যানসার। প্রথমে মৌলভীবাজার ও সিলেটে বিভিন্ন ডাক্তারে পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহন করি। পরে ঢাকা ইডেন মাল্টি-কেয়ার হসপিটালে চিকিৎসা নিয়েছি। ঢাকার হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এখন অপারেশনের জন্য ভারতের চেন্নাই বেলুর ক্রিষ্টিয়ান মেডিল কলেজ হাসপাতালে যাওয়া লাগবে। এ অপারেশনে প্রায় ১০ লাখ টাকা খরচ হবে চিকিৎসকরা জানিয়েছেন। এসব কথা বলতেই কান্নায় ভেঙে পড়েন শেলিনা আক্তার। তিনি বলেন, অন্তত আমার দুই শিশুসন্তানের জন্য হলেও বাঁচতে চাই। আমি জনগনের পাশে থেকে সমাজের কাজ করতে চাই। দেশ ও বিদেশের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করছি। আপনারা এগিয়ে আসলে আমার চিকিৎসা সম্ভব। আমি শিশুসন্তানদের আলো দেখাতে চাই। অর্থসহায়তা পাঠাতে পারেন এই ঠিকানায়, ব্যাংক হিসাব নাম্বারঃ- ১২৮৪১০১১৯৭৮১৭, পুবালী ব্যাংক, শমশেরনগর শাখা, কমলগঞ্জ, মৌলভীবাজার। যোগাযোগের জন্য মোবাইল নাম্বার ০১৭৮৭৩৬৯৫৪৬ ও ০১৭৯৯৪৫৬০০৬।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com