সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

মাদক সেবনকারী আমার রুমে প্রবেশাধিকার সম্পূর্ণ নিষেধ; ইউএনও বিজয়নগর

মাদক সেবনকারী আমার রুমে প্রবেশাধিকার সম্পূর্ণ নিষেধ; ইউএনও বিজয়নগর

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর কার্যালয়কে মাদকমুক্ত রাখার উদ্যোগকে স্বাগত জানিয়েছে উপজেলার সচেতন মহল।
তিনি তার অফিস কক্ষে প্রবেশমুখে “ধুমপান বা কোন প্রকার মাদক সেবন করে রুমের ভিতর প্রবেশ সম্পূর্ণ নিষেধ”। আদেশক্রমে উপজেলা নির্বাহী অফিসার বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া লেখা সম্বলিত দরজার দুই পাশে দুইটি নোর্টিশ টাঙ্গিয়ে দেওয়া হয়েছে।
উপজেলা প্রশাসনের সেবাগ্রহীতার হরষপুর থেকে আগত রেদওয়ানুল বারী সিরাজী জানান, একজন প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ের একজন ব্যক্তির এমন পদক্ষেপ কিছুটা হলেও মাদক নির্মূলে ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। আশা করব এই সিদ্ধান্ত সব অফিস ফলো করবে।
মাদকবিরোধী সংগঠন “দূর্বার” এর বিজয়নগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমিন উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, মাদকদ্রব্য সেবন ও ব্যবসার সাথে জড়িত সবাই সমাজের শত্রু, তাদেরকে সামাজিকভাবে বয়কট করার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহামেদ জানান, মাদক সেবনকারীরা আমার রুমে প্রবেশধিকার সম্পূর্ণ নিষেধ। আমি চাই এই ঘোষণার মাধ্যমে যারা উপজেলা প্রশাসনের সেবা গ্রহনের প্রয়োজন রয়েছে বলে মনে করে তারা যেন মাদকদ্রব্য সেবন পরিহার করে সুস্থ-স্বাভাবিক জীবন যাপন করতে উৎসাহিত হয়। সুস্থ-স্বাভাবিক মানুষের উপজেলা প্রশাসনের যে কোন সেবার জন্য উপজেলা প্রশাসেনর দরজা উম্মুক্ত রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com