সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের এক হাজতির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের এক হাজতির মৃত্যু

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের বোরহান (৫৫) নামে এক হাজতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার (৩ আগস্ট) অসুস্থ্যতা অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তিনি সেখানে মৃত্যুবরণ করেন।

নিহত হাজতি বোরহান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের পাঘাচং গ্রামের সুবেদ আলীর ছেলে। 

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের কারা সুপার নূরুন্নবী ভুঁইয়া এ প্রতিবেদককে জানান, বোরহান নামের একজন আসামিকে একটি মারপিটের মামলায় পুলিশ আটকের পর আদালতে হাজির করলে সেখান থেকে গত ১৮ জুন আদালত তাকে জেলহাজতে পাঠায়। গত শনিবার রাতে সে অসুস্থ্য হলে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল (সাবেক জেলা সদর) হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে গেলে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। 

তিনি আরো বলেন, আজ রবিবার (৪ জুলাই) সদর হাসপতালে ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তবে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের হৃদরোগ বিভাগের চিকিৎসক এম এ এহসান জানান, জেলখানার হাজতিটিকে অসুস্থ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে কুমিল্লা মেডিকেল হাসপাতালে রেফারের জন্য বলা হয়। তবে কুমিল্লা নেওয়ার আগেই তিনি হাসপাতালের কার্ডিয়াক বিভাগে মারা যান। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com