সংবাদ শিরোনাম
বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার

চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরলেন আল-মামুন সরকার

হার্ট ফেইলর জনিত মারাত্মকভাবে অসুস্থ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বিগত প্রায় আড়াই মাস যাবত ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ইব্রাহিম কার্ডিয়াক, ল্যাব এইড হাসপাতাল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে অভিজ্ঞ ও বিশেষজ্ঞ চিকিৎসকদের দীর্ঘ চিকিৎসা শেষে প্রায় সুস্থ হয়ে গতকাল ব্রাহ্মণবাড়িয়া ফিরে এসেছেন।
সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে আল-মামুন সরকার তাঁর অসুস্থতাকালীন ব্রাহ্মণাবড়িয়ার নাগরিক সমাজ, প্রশাসন, রাজনীতিবিদ, পেশাজীবি নেতৃবৃন্দ এবং জেলা জামে মসজিদসহ বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা, বিশেষ করে আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত সকল শ্রেণি ও পেশার নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতা কর্মীদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জীবনের এই ক্রান্তিকালে যাঁরা আমার পাশে দাড়িয়েছেন এবং শ্রষ্ঠার কাছে আমার জন্য প্রার্থনা করেছেন” আমি তাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com