সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক জিএস বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (০৭ আগস্ট) বিকেল ৫টায় জেলা জজ কোর্ট জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাড.মোহাম্মদ লোকমান হোসেন এর উদ্যোগে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা মোঃ মাইনুউদ্দিন।
মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহবুব আলম খোকন, জেলা জজ কোর্টের বিজ্ঞ পিপি অ্যাডভোকেট আজাদ রকিব তুরান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট হারুনুর রশিদ খাঁন, এডভোকেট নাজমুল হোসেন,সিনিয়র অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাসুম খান তৈমুর, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট কামরুজ্জামান অপু, যুগ্ম আহ্বায়ক অ্যাড. আরিফুল ইসলামসহ মসজিদের মুসল্লীবৃন্দ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com