সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

সরাইলে পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুকুর থেকে মোঃ আল আমিন-(৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।
রবিবার (২৮ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ দৌলতপাড়া এলাকার আব্দুল মালেক মিয়ার বাড়ির পুকুরের পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ দৌলতপাড়া বাসিন্দা ও দুই সন্তানের জনক আল আমিন গত শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে যায়নি। রবিবার সকালে স্থানীয় শিশুরা স্থানীয় মালেক মিয়ার পুকুরের পানিতে মরদেহটি ভাসতে দেখে পুকুরের মালিককে জানান। পরে আশাপাশের লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আল আমিনের স্ত্রী ইয়াসমিন বেগম এসে মরদেহটি তার স্বামীর বলে সনাক্ত করেন। পরে সরাইল থানা পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করেন। তবে কি কারনে বা কিভাবে সে মারা গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
নিহতের ভাই রহুল আমিন বলেন, গত শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। তার স্ত্রীসহ একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। সে মাদকাসক্ত ছিলো। এলাকায় তার সাথে কারো কোন শত্রুতা ছিল না।
কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান ছায়েদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়েছি। ছেলেটা নিয়মিত মাদক সেবন করতেন। পরে সরাইল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সরাইল থানায় নিয়ে যায়।
সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করেছি। এখন মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলাসদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com