সংবাদ শিরোনাম
সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ইতিহাস তার নিজের প্রয়োজনেই বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছে এবং নিজের প্রয়োজনেই তাঁকে অমর করে রাখবে; কথাসাহিত্যিক রফিকুর রশীদ সাংবাদিক আব্দুল বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত
বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকবে ৮ দিন

বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকবে ৮ দিন

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর আট দিন বন্ধ থাকবে। এ ছুটির ঘোষণা দিয়েছে বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন।
শক্রবার (৯আগষ্ট) থেকে শক্রবার (১৬ আগষ্ট) পর্যন্ত এ বন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি- রপ্তানি বন্ধ থাকবে। তবে এ সময় বন্দর ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রী সাধারণের চলাচল অব্যাহত থাকবে।
বুড়িমারী কাস্টমস সূত্র জানায়, বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতি ও সি অ্যান্ড এফ অ্যাসোসিয়েশন যৌথ আলোচনা সভায় শক্রবার ৯ আগষ্ট থেকে শক্রবার ১৬ আগষ্ট শক্রবার ঈদুল আযহা উপলক্ষে বন্ধের ঘোষণা দিয়ে স্থলবন্দর কাস্টমস, বন্দর কর্তৃপক্ষ, পুলিশ ইমিগ্রেশন ও ভারতীয় আমদানি-রপ্তানিকারকদের চিঠি দেওয়া হয়েছে। ১৭ আগষ্ট শনিবার পুনরায় সচল হবে বন্দরের যাবতীয় কার্যক্রম।
বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতির সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বলেন, ‘পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর ও ভারতের চ্যাংড়াবান্ধা শুল্ক স্টেশন উভয় দেশের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন আলোচনায় আট দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।
বুড়িমারী স্থলবন্দরের এসি আব্দুস সালাম বলেন, ‘ঈদ উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ব্যবসায়ীদের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও সাধারণ যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com