সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

শফিকুল আলম এমএসসির বক্তব্য মিথ্যা ভিত্তিহীন ও মানহানিকর ; আল মামুন সরকার

শফিকুল আলম এমএসসির বক্তব্য মিথ্যা ভিত্তিহীন ও মানহানিকর ; আল মামুন সরকার

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার এক বিবৃতিতে জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল আলম এর গতকাল শনিবারে সংবাদ সম্মেলনে দেওয়া বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি শফিকুল আলমের বক্তব্যকে সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও উসকানিমূলক মর্মে উল্লেখ করেছেন। বিগত ৫ বছরের কার্যকালে তার ব্যাপক অনিয়ম দূর্নীতি ও অযোগ্য এবং ব্যর্থতাকে ধামাচাপা দেওয়ার অপচেষ্টা হিসেবে তিনি আমার বিরুদ্ধে অপপ্রচার ও মানহানিকর মিথ্যাচার করছেন। আমি শীঘ্রই তার মিথ্যাচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আল মামুন সরকার বিবৃতিতে আরো বলেন, বস্তুত শফিকুল আলম এমএসসি একজন অমুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধে সশস্ত্র প্রশিক্ষণ নেন নাই এবং মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন নাই। তিনি কখনো ছাত্রলীগের সদস্য ছিলেন না ও আওয়ামী লীগের আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করেননি। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com