সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

স্বাধীনতার ৫০ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর থেকে পাকিস্তানি পতাকার ফ্লাগ স্ট্যান্ড অপসারণ

স্বাধীনতার ৫০ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর থেকে পাকিস্তানি পতাকার ফ্লাগ স্ট্যান্ড অপসারণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
স্বাধীনতার ৫০ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর থেকে পাকিস্তানি পতাকার ফ্লাগ স্ট্যান্ড অপসারণ করা হয়েছে।
গতকাল সোমবার (০৬ নভেম্বর) সুহিলপুর খেলার মাঠ থেকে চাঁদ তারা খ‌চিত পাকিস্তানি পতাকার এ ফ্লাগ স্ট্যান্ডটি অপসারণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ১৯৫৯ সালের ১৪ই আগস্ট পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য তৎকালীন মহকুমা মুসলিম লীগ নেতা ও ইউনিয়ন বোর্ড প্রেসিডেন্ট ও সুহিলপুরের বাসিন্দা যুদ্ধাপরাধী প্রয়াত জিল্লুর রহমান পতাকার এ ফ্লাগটি স্থাপন করেছিলেন। স্বাধীনতার পর দীর্ঘদিন মাঠের পাশে আগাছার আড়ালে ফ্লাগ স্ট্যান্ডটি পড়ে থাকায় বিষয়টি কারো নজরে আসেনি। স্থানীয় ইউনিয়ন পরিষদ কর্তৃক মাঠ সংস্কারের কাজে আগাছা পরিষ্কার করার সময় পাকিস্তানি পতাকার এই ফ্লাগ স্ট্যান্ডটি সকলের দৃষ্টিগোচর হয় এবং স্থানীয় যুবসমাজ এটি ভেঙ্গে ফেলেন।
সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রশিদ ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘদিন আগাছার আড়ালে থাকা চাঁদ তারা খচিত পাকিস্তানি পতাকার নজরে না আসায় এতদিন ইহা অপসারণ করা হয়নি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com