সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

যুবলীগ নেতা মহসিন ও ইউপি নারী সদস্য শাম্মী আক্তার এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

যুবলীগ নেতা মহসিন ও ইউপি নারী সদস্য শাম্মী আক্তার এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মহসিন খন্দকার ও তার সুযোগ্য সহধর্মিনী সুহিলপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য শাম্মী আক্তার এর উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ঘাটুরা খেয়াবাড়ি খন্দকার আব্দুল সান মার্কেট চত্বরে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
প্রধান অতিথির বক্তব্যে মুক্তাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মহানুভব ও জনদরদী নেত্রী। তিনি সর্বদা মানুষের কল্যাণের কথাই ভাবেন। তার আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনমানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় যুবলীগ নেতা মহসিন খন্দকার ও তার স্ত্রী ইউপি নারী সদস্য শাম্মী আক্তারের উদ্যোগে অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। এই উদ্যোগের মাধ্যমে অনেকেরই কষ্ট লাঘব হবে। মুক্তাদির চৌধুরী আরো বলেন, সর্বত্র যে এই মানবিক উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে তার পেছনে মূল অবদান হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তিনি আগামী দিনগুলোতেও সকলকে নৌকার পক্ষে থাকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহ্বান জানান। শীত বিতরণ অনুষ্ঠানে সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের নারী সদস্য সাম্মী আক্তার এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মহসিন খন্দকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এমএ এ এইচ মাহবুব আলম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা ও সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, শরীর পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, নাটাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোবারক হোসেন, নাটাই উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সোহেল মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, পৌর ছাত্রলীগের সভাপতি এম এইচ ই হিমেল, সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন প্রমুখ।
অনুষ্ঠানে ৪ শতাধিক অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত কম্বল বিতরণ করা হয়। পাশাপাশি কিছু অসহায় মানুষের মাঝে নগদ ৩০ হাজার টাকা প্রদান করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com